en
শুক্রবার , ২ জুন ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যতই ষড়যন্ত্র হউক জেলা বিএনপির সম্মেলন ভোটের মাধ্যমেই হবে: রাজিব

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ
PicsArt 06 02 11.01.42

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ভিপি মাশুকুল ইসলাম রাজিব বলেছেন, প্রায় দেড় যুগ পরে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন হতে চলেছে। নেতা কর্মীরা তাদের পছন্দ অনুযায়ী ভোট প্রয়োগে নেতা নির্বাচন করবেন। এর চেয়ে বড় প্রাপ্তি আর কি হতে পারে। তাই যতই ষড়যন্ত্র হউক সম্মেলন ভোটের মাধ্যমে হবে। তাই এই ষড়যন্ত্রের অংশ হিসেবে আগামীতে হয়তো অনেক উদ্ভট, বানোয়াট, মিথ্যা প্রপাগান্ডা চালিয়ে আমাদেরকে মানুষিক ভাবে দূর্বল করার চেষ্টা করা হতে পারে যদিও এতে কিছু হবে বলে মনে হয়না।

শুক্রবার নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব তার নিজস্ব ফেসবুক আইডতে দেওয়া এক স্ট্যাটাসে এমন মন্তব্য করেন।

মাশুকুল ইসলাম রাজিব তার ফেইসবুক স্ট্যাটাস যা লিখেছেন তা তুলে ধরা হলো- শুনতে পেলাম এক যুগ আগের একটি সাজানো মিথ্যা ষড়যন্ত্র মুলক মামলা কে সামনে এনে একটি সংবাদ প্রকাশিত হয়েছে যদিও মামলা টির বিচার কার্য শেষ হয়ে বেকুশর খালাস পেয়েছি সাথে সাথে মামলার তদন্ত কারী অফিসারকে ঐ রায়ে সতর্ক করে দেয়া হযেছিল যে ভবিষ্যতে যাতে কাউকে এরকম মিথ্যা মামলায় ফাসানো না হয়।ঐ রায়ের কিছুদিন পর ঐ একই অফিসার একই কাজ এক লোহার ব্যবসায়িকে ফাসাতে গেলে জনতা কর্তৃক ধৃত হয়ে গণপিটুনির স্বীকার হয় পরে পুলিশ প্রশাসন যেয়ে তাকে উদ্ধার করে পরে তাকে ক্লোজ করা হয়।। যাই হোক এই ঘটনাটি আমার বিরুদ্ধে করানো হয়েছিল যাতে আমি ছাত্রদলের দায়িত্বে না আসতে পারি কিন্তু আল্লাহর রহমতে দল আমাকে ঠিকই দায়িত্ব দিয়েছিল।

আমি স্পস্ট করে বলতে চাই আমি সুস্থধারার প্রতিযোগিতায় বিশ্বাসী এবং আমাদের নারায়ণগঞ্জ জেলা বিএনপিতে যত কর্মী, সমর্থক,নেতা আছেন সবাই আমার চেয়ে ভালো এবং যোগ্য। আমি তাদের সাফল্য কামনা করি সবসময়। যারা হেয় প্রতিপন্ন করার কাজে নিয়োযিত তাদের প্রতিও রইলো সমবেদনা ও শুভ কামনা যাতে আল্লাহ পাক তাদের নেক বাসনা পূর্ণ করেন।

প্রায় দেরযুগ পরে সম্মেলন হতে চলেছে নেতা কর্মীরা তাদের পছন্দ অনুযায়ী ভোট প্রয়োগে নেতা নির্বাচন করবেন এর চেয়ে বড় প্রাপ্তি আর কি হতে পারে। তাই যতই ষড়যন্ত্র হউক সম্মেলন ভোটের মাধ্যমে হবে। তাই এই ষড়যন্ত্রের অংশ হিসেবে আগামীতে হয়তো অনেক উদ্ভট, বানোয়াট, মিথ্যা প্রপাগান্ডা চালিয়ে আমাদেরকে মানুষিক ভাবে দূর্বল করার চেস্টা করা হতে পারে যদিও এতে কিছু হবে বলে মনে হয়না।দিনশেষে আমরা সবাই জাতীয়তাবাদী পরিবারের সদস্য আপন ভাইয়ের চেয়ে ৭ গুন বেশি মোহাব্বতের ভাই। ১০টি ইউনিট কমিটিতে একজন লোক দিতে না পেরেও যদি আমরা আশাবাদী হতে পারি তাহলে আপনারা কেন নয়?জাতীয়তাবাদী দলের প্রতিটি সাচ্ছা কর্মীদের প্রতি আমাদের বিশ্বাস এতটাই প্রবল যে উনারা সুযোগ পেলে সঠিক কাজটিই করবেন। দেখা হবে রাজপথে, কথা হবে মিছিলে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 20 08.34.21

মহানগর স্বেচ্ছাসেবক দল থেকে এড. রিফাতের পদত্যাগ

PicsArt 11 07 09.59.44

যে পরিমাণ রিজার্ভ আছে তাতে বাংলাদেশে দুর্ভিক্ষ হবে না: শামীম ওসমান

PicsArt 10 28 04.27.50

শামীম ওসমানের জনসভায় কাউন্সিলর হাসানের নৌকার চমক

PicsArt 07 29 07.35.41

নারায়ণগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদ কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

PicsArt 07 05 08.39.19

সেক্রেটারি খোকনের বাড়িতে সন্ত্রাসী হামলা আড়াইহাজার বিএনপির নিন্দা

PicsArt 02 17 01.34.24

বিএনপি নেতা আজাদের উপর হামলা সজলের নিন্দা ও প্রতিবাদ

PicsArt 06 07 05.03.08

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীদলের দোয়া মাহফিল

PicsArt 01 23 06.57.35

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ৩ ডাকাত আটক

PicsArt 12 23 07.24.59

অতীতের মত সামনের দিনেও দলমতের উর্ধে কাজ করার আশ্বাস সেলিম ওসমানের

PicsArt 09 14 08.21.48

রিয়াদ- আপনের নেতৃত্বে সদর থানা যুবদলের তাক লাগানো বিশাল শোডাউন