en
বুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবদল নেতা সাদেকের মুক্তির দাবিতে আড়াইহাজার উপজেলা যুবদলের বিক্ষোভ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ৯, ২০২২ ২:০৭ অপরাহ্ণ
PicsArt 02 09 08.02.53

স্টাফ রিপোর্টার : বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেকের গ্রেফতার ও রিমান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আড়াইহাজার উপজেলা যুবদল।

বুধবার ( ৯ ফেব্রুয়ারি ) বিকেলে আড়াইহাজারের বান্টিতে ঢাকা-সিলেট মহাসড়কে এই বিক্ষোভ মিছিল করেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া’র নেতৃত্বে আড়াইহাজার উপজেলা যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে হয়রানি করছে। ঠিক তেমনি একটি মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেককে গ্রেফতার করে ও রিমান্ডে নেওয়া হয়েছে। এসকল মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. নাদিম হোসেন, রেজাউল করিম, মো. মুকুল, কামাল হোসেন, জোয়ায়েদ মাস্টার, সদস্য তাইজুল ইসলাম, মো. অলি, রানা আসরাফ, জিসান আহমেদ রুবেল, বাকির, এনামুল, রফিকুল ইসলাম, আজিজসহ অনেকেই।

প্রসঙ্গত,গত সোমবার ( ৭ ফেব্রুয়ারি ) পল্টন থানার নাশকতা পরিকল্পনাকারী ও ভাঙচুর মামলায় গ্ৰেপ্তার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনুকে প্রধান আসামিসহ ৬২জনকে আসামি ও ৩০০/৪০০জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়। দুপুরে আসামিদের ঢাকা সিএমএম আদালতে আসামিদের হাজির করে ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে রাজধানীর পল্টন থানাধীন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেককে গ্রেফতার করা হয়। এর আগে দীর্ঘ সময় তারা দলীয় কার্যালয়ে অবরুদ্ধ থাকেন।

বৈঠক শুরুর পূর্বে রবিবার সন্ধায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় ছাত্রদল নেতাকর্মীদের সাথে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় বেশ কয়েকজন নেতাকর্মীকে পুলিশ সেখান থেকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ - লিড