en
শনিবার , ২৩ মে ২০২০ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রুপগঞ্জে বিএনপি নেতা দিপু ভুইয়ার পক্ষে রাজিব ভূইয়ার মাংস বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৩, ২০২০ ১:২৬ অপরাহ্ণ
PicsArt 05 23 07.22.27

নারায়ণগঞ্জের কন্ঠ : রূপগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপুর পক্ষে জেলা যুবদল এর উদ্যেগে ২০০ জন কে মাংস বিতরন করেন জেলা যুবদল এর প্রচার সম্পাদক মোঃ রাজিব ভুইয়া।

শুক্রবার (২২মে) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় কর্মহীন ২০০ পরিবারের মাঝে রুপগঞ্জে দিপু ভুইয়ার পক্ষে জেলা যুবদল এর উদ্যেগে ২০০ জন কে মাংস বিতরন করেন জেলা যুবদল এর প্রচার সম্পাদক মোঃ রাজিব ভুইয়া। সার্বিক তত্তাবধানে ছিলেন জেলা যুবদল এর সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, আরো উপস্থিত ছিলেন জেলা ও থানার বিভিন্ন নেতৃবৃন্দরা।

এই সময় দিপু ভুইয়া বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকেই নারায়ণগঞ্জের ও রূপগঞ্জের বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের পাশে থাকতে চেষ্টা করছেন দিপু ভূঁইয়া। এ ছাড়াও রমজান মাসের শুরু থেকেই মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন তিনি। এখন সময় একে অপরের পাশে দাঁড়ানো এবং সামাজিক দূরত্ব বজার রেখে এই অদৃশ্য ভাইরাসের সাথে যুদ্ধে জয়ী হওয়া। আমরা পারবো তবে এ সময়টায় যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশেও আমাদের দাঁড়াতে হবে। নিজের আনন্দের সময়ে আমাদের পাশের মানুষটি না খেয়ে রয়েছে কিনা সেটা খেয়াল রাখতে হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে বিএনপির নেতাকর্মীরা কর্মহীন মানুষের পাশে থাকতে সর্বদা চেষ্টা করে যাচ্ছেন রুপগঞ্জের মাটি ও মানুষের নেতা মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত