en
মঙ্গলবার , ১ মার্চ ২০২২ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শহরে মা-মেয়ে খুন, ছুরিসহ যুবক আটক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
PicsArt 03 01 11.35.59

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ শহরের ডালপট্টি এলাকায় একটি ফ্ল্যাট বাসা থেকে মা ও মেয়ের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় রক্তমাখা ছুরিসহ জোবায়ের নামে এক যুবককে এলাকাবাসীর সহায়তায় আটক করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে নগরীর নিতাইগঞ্জের ডালপট্টি এলাকার স্বপন দাসের ৬ তলা ভবনের ষষ্ঠ তলার ফ্ল্যাট থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার এবং জোবায়েরকে আটক করা হয়।

নিহতরা হলেন, রুমা চক্রবর্তী (৪৬) ও তার মেয়ে ঋতু চক্রবর্তী (২২)। ঋতু ৭ মাসের অন্তঃসত্ত¡া বলে জানা গেছে। তার স্বামী শ্যামল গাড়ির ব্যবসায়ী বলে প্রাথমিক ভাবে জানিয়েছে।

এদিকে, ঘটনাস্থল থেকে আটক হওয়া জোবায়ের নগরীর পাইকপাড়া এলাকার আলাউদ্দীনের ছেলে। তবে, নিহতের পরিবারের সাথে আটককৃত জোবায়েরের পারিবারিক বা পূর্বের কোনো সম্পর্ক নেই বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর জানিয়েছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু।

এদিকে, সন্ধ্যায় ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশের বিশেষ ইউনিট অপরাধ তদন্ত বিভাগ বা ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এর একটি ইউনিট। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ সহ আনুসাঙ্গিক তদন্ত কার্যক্রম করছে পুলিশের এই বিশেষ শাখার সদস্যরা।

ঘটনাস্থল পরিদর্শনে আসা নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু সাংবাদিকদের বলেন, ‘ খবর পেয়ে জোবায়ের নামে এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে জানা গেছে, খুনের সাথে জোবায়ের জড়িত। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পাওয়া গেছে। তবে সে বিক্ষিপ্ত ভাবে বিভিন্ন বিষয়ের অবতারনা করছে। এগুলো আমরা যাচাই বাছাই করব। প্রয়োজনে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে আনা হবে। এই ঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।’

তিনি বলেন, ‘যত টুকু জানতে পেরেছি ঘাতক জোবায়ের আজই প্রথম এ বাসায় এসেছে। তার সাথে নিহতদের কোন সম্পর্ক নেই। নিহতদের স্বজনরাও বলেছেন যে, ইতিপূর্বে আটককৃত জোবায়েরকে দেখেননি তারা।’

আমীর খসরু বলেন, ‘বর্তমানে জেলা পুলিশ, সিআইডি ও ডিবি ক্রাইম সিনে কাজ করছে। এরপর লাশ মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট এবং জোবায়েরকে আরো জিজ্ঞাসাবাদের মাধ্যমে এই ডাবল মার্ডারের মূল রহস্য উদ্ঘাটন করতে পারবো।’

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ওই ফ্ল্যাট থেকে নিহত রুমা চক্রবর্তীর ছেলে হৃদয়ের স্ত্রী ফারজানা দৌড়ে নীচে নেমে আত্মচিতকার করতে থাকে। তার চিৎকারে আশপাশের লোকজন এসে জোবায়েরকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 14 11.48.53

ফতুল্লায় পুকুরে ডুবে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

PicsArt 08 23 04.37.54

জনপ্রিয় শ্লোগান হচ্ছে ধর্ম যার যার উৎসব সবার : শামীম ওসমান

PicsArt 08 24 07.25.53

নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে চিত্ত রঞ্জন দত্তের ১ম মৃত্যুবাষিকী পালিত

121453momiuln kalerkantho com

পঞ্চাশ ছাড়িয়ে মধ্যাহ্ণ বিরতিতে বাংলাদেশ

PicsArt 07 16 07.33.20

নগরীতে নারায়ণগঞ্জ ঐক্য পরিষদের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

PicsArt 01 25 10.54.29

এধরনের কোন সংবাদে আমি কোন বক্তব্য দেইনি, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই: রাজিব

PicsArt 12 28 11.27.13

ধানের শীষ প্রার্থী কাশেমীকে দেখতে হাসপাতালে এসপি হারুন

PicsArt 02 22 10.11.01

যুবদলের নবনির্বাচিত সদস্য মন্তু- সাদেককে বন্দর থানা যুবদল নেতা রাসেলের শুভেচ্ছা

PicsArt 02 06 04.32.49

মোহসীন- মাহবুব প্যানেলকে ইউনাইটেড ল’ইয়ারস্ ফ্রেন্ড এসোসিয়েশনের শুভেচ্ছা

PicsArt 04 17 08.23.03

নাশকতা মামলায় তৈমুর মনিরসহ ৩৪ নেতাকর্মীর জামিন