en
সোমবার , ১৮ অক্টোবর ২০২১ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সাইফুদ্দিন আহম্মেদের আত্মার মাগফেরাত কামনায় জাতীয় শ্রমিক লীগের দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ১৮, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
PicsArt 10 18 10.50.55

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমানের শ্বশুর, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভীর আহাম্মেদ টিটুর পিতা বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত সাইফুউদ্দিন আহাম্মেদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটি।

সোমবার ( ১৮ অক্টোবর ) বাদ আছর শহরের কিল্লারপুল ড্রেজার অধিদপ্তর সিবিএ অফিসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত সাইফুদ্দিন আহম্মেদের বিদেহী আত্মার মাগফেরাত ও ওসমান পরিবারের সকল সদস্যের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত

স্টাফ রিপোর্টার : আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে শেখ রাসেল দিবস পালন করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটি।

সোমবার ( ১৮ অক্টোবর ) বিকেল তিনটায় শহরের কিল্লারপুল বিদ্যুৎ অফিস প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীদের নিয়ে কেক কেটে শেখ রাসেল দিবস পালন করেন।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যুবকদের দেখলেই তিনি তার আদরের ছোট্ট ভাই রাসেলের কথা মনে হয়। প্রধানমন্ত্রীর যুবসমাজকে তার ভাই মনে করেন। আজকে শেখ রাসেল দিবস উপলক্ষে এখান থেকেই একটাই স্লোগান হোক। বুবু তোমায় কথা দিলাম, আমরা সবাই রাসেল হবো। আমরা সবাই রাসেল হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক আবদুল কাদিরের সভাপতিত্বে ও সদস্য সচিব কামাল হোসেনের সঞ্চালনায় সভায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, এসময়ে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক হাজী আবদুল মান্নান মেম্বার, মো. সিরাজুল হক, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোখলেসুর রহমান, মজিবুর রহমান আলী হোসেন, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান, অনীল কুমার বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন (এসিআই), আলমগীর মিয়া, হুমায়ুন কবির, জাহাঙ্গীর হোসেন, মোসলেউদ্দিন জীবন, আসলাম, সাহাবুদ্দিন পাঠান, ওমর ফারুক, আনোয়ারুল হক সুমন, বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ, সোনিয়া আক্তার, তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, রবিউল আলম, ডিপিডিসি শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অহিদুর রহমান, নারায়ণগঞ্জ জেলা কমিটি ( পূর্ব ) সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সোহেল, সাধারণ সম্পাদক ( পশ্চিম ) মো. ইব্রাহীন, জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. শামসুজ্জামান,রূপগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক হাজী মিলন ভূঁইয়া, টিএনটি সিবিএ সভাপতি আবুল হোসেন, বন্দর শ্রমিক লীগ নেতা হাফিজ আহমেদ ( মেম্বার ), রবিন প্রধান, জেলা শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি ফকির নুর হোসেন, জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, শ্রমিক কল্যাণ সম্পাদক ফরিদ হাওলাদার প্রমূখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 21 04.32.25

ছাত্রদলের ত্যাগী নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে সজলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

Just about all to Us all About Conference Management Software package?

Just about all to Us all About Conference Management Software package?

PicsArt 12 14 11.40.07

যুবদল নেতা রফিকের বাড়িঘরে হামলা ভাঙচুর

PicsArt 05 27 12.56.43

মান্নানসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির বিক্ষোভ

PicsArt 09 02 11.33.04

কেন্দ্রীয় সভাপতি- সেক্রেটারিকে নবনির্বাচিত মহানগর স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা

PicsArt 11 13 05.47.37

কারাবন্দি এড. সাখাওয়াত’র পক্ষে নেতাকর্মীদের মনোনয়ন ফরম সংগ্রহ

PicsArt 02 22 12.14.53

ভাষা শহীদদের প্রতি সোনারগাঁ ছাত্রদলের শ্রদ্ধাঞ্জলি

PicsArt 12 21 07.13.54

সংস্কার-সংরক্ষণের মাধ্যমে পানাম নগরের আদি রূপ ফিরিয়ে আনা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী

PicsArt 05 22 07.34.14

এবার হতদরিদ্র তিনশ’পরিবারের মুখে হাসি ফোটালেন আ’লীগ নেতা রঞ্জিত মন্ডল

PicsArt 10 26 09.37.49

নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত আবদুল হাই