en
বুধবার , ২০ মে ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সাবেক পৌর কমিশনার শেখ নিজাম আলমের মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন সংগঠনের দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২০, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ
PicsArt 05 20 03.49.08

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট হোসিয়ারী ব্যাবসায়ী বর্ষীয়ান রাজনীতিবিদ শেখ মোঃ নিজাম আলম এর ২৬তম মৃত্যুবার্ষিকী ২৫ রমজান (মঙ্গলবার) পালিত হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের রুহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে কোরআনখানি, দেওভোগ বাইতুস শরীফ জামে মসজিদ ও দেওভোগ বড় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং মসজিদের হুজুর সহ অসহায় দুঃস্থদের রান্না করা খাবার খাওয়ানো হয়। তাছাড়া পরিবারের পক্ষ থেকে চারশত অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী (৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি তেল) বিতরণ করার কথা থাকলেও প্রবল বৃষ্টির কারনে খাদ্য সামগ্রী বিতরণ করা সম্ভব হয়নি। আজ বুধবার (২০ মে) সকাল ১০টায় খাদ্য সামগ্রীগুলো বিতরণ করার কথা রয়েছে।

উল্লেখ্য, মরহুম শেখ নিজাম আলম তার জীবদ্দশায় নব সন্ধানী চিকিৎসা প্রতিষ্ঠানের আজীবন সদস্য, লক্ষ্মী নারায়ণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূন:নির্মানকারী, দেওভোগ মৎস খামার বহুমুখী সমবায় সমিতির সাবেক চেয়ারম্যান, নারায়ণগঞ্জ চিত্তবিনোদন সমিতির প্রতিষ্ঠাতা সদস্য, ঐতিহ্যবাহী দেওভোগ ক্লাবের পূন:নির্মানকারী ও সভাপতি এবং ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটির সদস্য ছিলেন। তিনি সর্বদা নিজেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত রেখে সমাজসেবা করে গেছেন।
মরহুমের শেখ নিজাম আলম সাহেব এর বড় ছেলে আলহাজ্ব শেখ মোঃ নাজমুল আলম সজল বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর। ২য় পুত্র শেখ মোঃ মাহাবুবুল আলম চঞ্চল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এবং ২৬ ও ২৭ নং দেওভোগ লক্ষ্মীনারায়ণ আখড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি। ৩য় ছেলে সাইফ উল আলম টুটুল বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক এবং ৪র্থ ছেলে শেখ মোঃ সাফায়েত আলম সানি বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সফল সভাপতি।

এদিকে, শেখ নিজাম আলম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে নারায়ণগঞ্জে বিভিন্ন সংগঠন ও ব্যাক্তি উদ্যোগে মসজি মসজিদে দোয়া ও মাদ্রাসার এতিম শিশুদের রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বিপিজেএ, নারায়ণগঞ্জ জেলা সভাপতির উদ্যোগে দোয়া:
মরহুম শেখ মোঃ নিজাম আলম এর ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার রুহের মাগফিরাত কামনায় মঙ্গলবার তারাবী নামাজের পরে শহরের চেয়ারম্যান বাড়ি এলাকায় বায়তুল নূর জামে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শেখ মাহমুদ হাসান কচি।

এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বায়তুল নূর জামে মসজিদের মোতওয়াল্লী আলহাজ্ব আহাম্মদ আলী বেপারী, সভাপতি হাজী আজিজুল ইসলাম তপন, সাবেক সভাপতি ও মসজিদের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব আফসার হোসেন আফসু মিয়া, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ সভাপতি, বিকেএমইএ’র পরিচালক ও মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো: কবীর হোসেন সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসুল্লীগন।

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে দোয়া:
মরহুম শেখ মোঃ নিজাম আলম এর ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া ও মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের রান্না করা খাবার খাওয়ানোর আয়োজন করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।

মঙ্গলবার তারাবী নামাজের পরে ফতুল্লার সস্তাপুরে তানজিমুল কুরআন মাদ্রাসা ও এতিম খানায় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার সহধর্মিনীর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের সাথে একসাথে রাতের খাবার খায় জেলঅ মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ইবনে মাসুদ কাউসার, সহ সভাপতি পারভেজ আহমেদ রনক, সহ সভাপতি ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমীন, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন নাঈম, ও মহানগরের সাধারন সম্পাদক শেখ সুমন। আরো উপস্থিত ছিলেন শ্যামপুর, বড়ইতলা যুবলীগ নেতা মেহেদী হাসান সুমন, সাবেক ছাত্রলীগ নেতা রফিক সাউদ, জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সোহাগ জয়, রিফাত, বিশিষ্ট সমাজ সেবক পাবেল ও আসাদুজ্জামান অভি প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 27 07.16.20

নারায়ণগঞ্জে ৪ দিনব্যাপী আবাসন মেলা শুরু

PicsArt 01 31 03.14.15

জেলা পিপিকে জুয়েল- মোহসীন পরিষদের শুভেচ্ছা

PicsArt 02 07 11.32.00

ঢাকায় গ্ৰেপ্তার যুবদল নেতা সাদেক ও সজল ৩দিনের রিমান্ড মঞ্জুর

PicsArt 11 06 04.56.35

দিপু ভূঁইয়ার বিশাল শোডাউন

PicsArt 02 09 10.26.09

কারাবন্দি ফাঁসির আসামি নূর হোসেনের বিরুদ্ধে ৪ মামলায় সাক্ষ্যগ্রহণ

PicsArt 02 12 05.54.28

বিএনপি নেতা আজাদের বিরুদ্ধে মামলা মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

PicsArt 02 21 04.23.42

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি পঞ্চায়েত পরিষদ, বংশাল,বি দাস, আর কে মিত্র, ওল্ড ব্যাংক রোড কমিটির শ্রদ্ধা

PicsArt 08 30 10.42.25

বিএনপি নেতা আজাদকে নবগঠিত জেলা ও মহানগর যুবদলের শুভেচ্ছা

PicsArt 08 09 05.15.05

না:গঞ্জ টু চাঁদপুর নৌরুটে এমভি পূবালী – ৪ লঞ্চের শুভ উদ্বোধন

PicsArt 08 22 11.06.30

সোনারগাঁয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা রাজিবের নিন্দা