en
বৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সুশাসনের অভাবে দেশে লুটপাটের মহোৎসব চলছে : এড. সাখাওয়াত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২৪, ২০২০ ৫:৪০ অপরাহ্ণ
PicsArt 09 24 11.30.43

ষ্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমানে দেশের লুটপাটের মহোৎসব চলছে। করোনা মহামারি মাঝেও বর্তমান অবৈধ সরকার ও তাদের দোষররা জনগনের টাকা লুট করে সম্পদের পাহাড় গড়ছে। একজন ছাত্রলীগ নেতা হাজার কোটি টাকার মালিক হয়ে যায়, একজন সামান্য ড্রাইভারের কাছে শত শত কোটি টাকার সম্পদ পাওয়া যায়। সরকারের সুশাসনের অভাবে প্রতিটি দফতর লুটপাটের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ১৫নং ওয়ার্ড শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর বিকেলে শহরের ১৫নং ওয়ার্ডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এড. সাখাওয়াত আরো বলেন, দেশে গণতন্ত্র না থাকার কারনে মানুষ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। দেশের সাধারণ মানুষ একবেলা দুমুঠো ভাতের জন্যে হাহাকার করছে। করোনা মহামারিতে একটু চিকিৎসার জন্যে দ্বারে দ্বারে ঘুরছে কিন্তু সুচিকিৎসা মিলছে না। দেশের স্বৈরাচারী সরকার করোনা নিয়ে অবৈধ ব্যবসায় মেতে উঠেছে। দেশের স্বাস্থ্যখাত আপাদমস্তক দূর্নীতিতে নিমজ্জিত। তাই দেশের মানুষকে এই দূর্নীতির রাহুগ্রাস থেকে মুক্তি দিতে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। সকলকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগনকে তাদের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে। সে লক্ষ্যে দেশের আপোষহীন নেত্রী বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম করতে গিয়ে দীর্ঘদিন জালিম সরকারের কারাগারে বন্দি থাকায় আমাদের নেত্রী আজ ভীষন অসুস্থ্য। তাকে উন্নত চিকিৎসার জন্যে অবিলম্বে বিদেশে পাঠানো উচিত। আপনারা সবাই আমাদের চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্যে দোয়া করবেন।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহীম আহমেদ বাবু, মহানগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক অপু রহমান, আরিফ হোসেন দিপু, খ.ম সুলতান, নজরুল ইসলাম প্রমূখ।

এ সময় করোনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় এবয় আক্রান্তদের সুস্থ্যতা কামনায় এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা ও ভাপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া পরিচালিত হয় এবং দুস্থ্য দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 19 12.50.01

গিয়াস পুত্র কাউন্সিলার সাদরিলের মুক্তি দাবি রুহুন আমিনের

PicsArt 11 02 12.35.43

রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি: আজাদ

PicsArt 01 07 08.00.22

শাহ্ আলমের নেতৃত্বে নগরীতে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

PicsArt 09 29 07.15.49

শেখ হাসিনার জন্মদিনে আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া

PicsArt 05 31 08.38.00

মু‌জিবীয় ‌চেতনা’র সদস্যদের বঙ্গবন্ধুর আদর্শ উ‌জ্জী‌বিত করার তা‌গিদ দিলেন সা‌নি

PicsArt 08 08 10.17.46

২শ’ ১৬ ক্যান বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী গ্ৰেপ্তার

PicsArt 12 10 10.48.07

বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিলো বাবা-মেয়ের প্রাণ

PicsArt 11 14 05.46.42

নারায়ণগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের কমিটি গঠন

PicsArt 12 18 09.37.19

মহান বিজয় দিবসে বন্দর জাতীয় ছাত্র সমাজ আহ্বায়ক কমিটির শ্রদ্ধা

image 239385 1572673302

সমর্থকদের বিক্ষোভ না করার অনুরোধ সাকিবের