en
রবিবার , ২৪ জানুয়ারি ২০২১ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অবশেষে না’গঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে রাজিব, স্বস্তিতে তৃনমুল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৪, ২০২১ ৬:২০ অপরাহ্ণ
PicsArt 01 25 12.16.31

নারায়ণগঞ্জের কন্ঠ: অবশেষে তৃণমূল নেতাকর্মীদের দাবি ও প্রতিবাদের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে না’গঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক এবং সরকারি তোলারাম কলেজের সাবেক নির্বাচিত ভিপি মাশুকুল ইসলাম রাজিবকে। নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ঘোষণার ২১ দিনের মাথায় কমিটিতে সংযুক্ত করা হয়েছে মাসুকুল ইসলাম রাজিবকে। রাজীবকে না’গঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা অবশেষে স্বস্তিতে তৃনমুল বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

জানা যায়, নারায়ণগঞ্জ বিএনপির একজন প্রতিবাদী কন্ঠস্বর হলেন মাসুকুল ইসলাম রাজিব। রাজিব কখনো অন্যের সাথে আপোষ করেননি। যারা দলের সাথে বেইমানি করে আওয়ামী লীগের সাথে আঁতাত করে রাজনীতি করে তাদের বিরুদ্ধে শক্ত অবস্থানে ছিল রাজিব। তাই জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটিতে রাজীবকে করা হয়নি বলে দাবি তুলে তৃনমুল বিএনপির নেতাকর্মীরা । রাজীব কমিটিতে না আসা বিষয়টি মেনে নিতে পারেনি তৃণমূল বিএনপি নেতাকর্মীরা। রাজীবকে কমিটিতে না রাখায় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন পত্র পত্রিকায় আলোচনা-সমালোচনা ঝড় বইয়ে ছিল। রাজীবের এ বিষয়টি মেনে নিতে পারেনি তৃনমূল বিএনপির নেতাকর্মীরা। যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দল থেকে শুরু করে বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কঠিনভাবে প্রতিবাদ করেছিলেন। অবশেষে তৃণমূল নেতাকর্মীদের দাবি ও প্রতিবাদের পরিপ্রেক্ষিতে জেলা বিএনপি আহ্বায়ক কমিটিতে রাজীবকে অন্তর্ভুক্ত করা হয়। রাজীবকে বিএনপি’র আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা স্বস্তিতে তৃণমূল বিএনপির নেতাকর্মীরা।

বর্তমান আহ্বায়ক কমিটিতে তাকে সদস্য পদে সংযুক্ত করা হয়েছে। এ নিয়ে কমিটির সদস্য সংখ্যা দাড়িয়েছে ৪২। মাশুকুল ইসলাম রাজিব বিগত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ জানান, গত ২২ জানুয়ারি কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক এড. তৈমুর আলম খন্দকার বলেন, যারা যোগ্য তারাই কমিটিতে থাকবেন। কোনো সময় কিছু কিছু নেতা অনিচ্ছাকৃতভাবেই বাদ পড়ে যায়। পরে আবার তাদের সংযুক্ত করা নেয়া হয়।

উল্লেখ্য, চলতি বছরের প্রথম দিনেই জেলা বিএনপির ৪১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে তৈমুর আলম খন্দকারকে আহ্বায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্যসচিব করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 01 04.19.21

নারায়ণগঞ্জসহ ৫৬ টা জেলায় ৩২১টা প্রকল্পের কার্যক্রমের উদ্বোধন করলেন:প্রধানমন্ত্রী

PicsArt 12 21 10.58.52

তৈমুর ভাই, কালাম ভাইকে কোরবানী দিয়ে ফরমালিন ওয়ালা আনারসকে নমিনেশন : সেলিম ওসমান

9988

দেশের উন্নয়নে আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে- এমপি বাবু

PicsArt 01 26 05.17.41

সেলিম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জ কলেজে দোয়া

PicsArt 04 02 06.16.48

মহাতীর্থ ” লাঙ্গলবন্দ অষ্টমী পুণ্যস্নান” সুষ্ঠুভাবে উদযাপন লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

PicsArt 02 11 07.17.46

ফতুল্লায় নারী ও শিশু নির্যাতন মামলার আসামি টিটু গ্রেপ্তার

Work and Business Meeting Solutions

Work and Business Meeting Solutions

125703521158

প্রতিটি পরিবারকে আমরা দারিদ্র্যের হাত থেকে মুক্ত করতে চাই : প্রধানমন্ত্রী

111023cahar kalerkantho pic

বাংলাদেশের বিপক্ষে চাহারের হ্যাটট্রিক, গড়লেন বিশ্বরেকর্ডও

PicsArt 03 28 08.15.12

বন্দর উপজেলা যুবদলের বিক্ষোভ মিছিল