অনেকেই আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে রাজনীতি করছেন : কাজিম

নারায়ণগঞ্জের কন্ঠ: রাজনীতিতে বর্তমানে ত্যাগীদের সংখ্যা কমে আসছে ও অনেকেই আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে রাজনীতি করছেন বলে মন্তব্য করেছেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় ক‌মি‌টির আইন ও দর কষাক‌ষি বিষয়ক সম্পাদক ও বন্দর উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক হাজী কা‌জিমউ‌দ্দিন প্রধান।

তিনি দুঃখ প্রকাশ করে বলেছেন, এখন অনেকেই রাজনীতি করেন মঞ্চের পাশে এসে নিজের চেহারা দেখানোর জন্য এবং সেই চেহারাকে পুঁজি করে ব্যক্তিগতভাবে আর্থিক মুনাফা লাভের আশায়।

সোমবার (২২ ফেব্রুয়ারী) বি‌কে‌লে নগরীর ২নং রেল গেই‌টে অব‌স্থিত আওয়ামী লীগ কার্যাল‌য়ে মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, ফতুল্লা থানা আঞ্চ‌লিক শাখার আ‌য়োজ‌নে জাতীয় শ্রমিক লী‌গ কেন্দ্রীয় ক‌মি‌টির সা‌বেক সভাপ‌তি মরহুম আলহাজ্ব শুক্কুর মাহমু‌দের মৃত‌্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে স্মরণ সভায় অনু‌ষ্ঠিত হয়। এ‌তে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে এ মন্তব‌্য ক‌রেন কা‌জিম উ‌দ্দিন প্রধান।

মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, ফতুল্লা থানা আঞ্চ‌লিক ক‌মি‌টির সভাপ‌তি হাজী মোঃ রকম উল্লাহর সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত স্মরণ সভায় প্রধান বক্তা হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ সবুজ শিকদার।

স্মরণ সভায় মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, ফতুল্লা থানা আঞ্চ‌লিক ক‌মি‌টির সাধারন সম্পাদক হেলানা খাতু‌নের সঞ্চালনায় বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক মাইনউ‌দ্দিন বাবুল, নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারন সম্পাদক কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপ‌তি মোঃ মোজা‌ম্মেল হক, বাংলা‌দেশ নৌ যান শ্রমিক ও কর্মচারী ইউ‌নিয়ন কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি মোঃ শাহ আলম, মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপ‌তি মোঃ জু‌য়েল প্রধান, মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, কেন্দ্রীয় ক‌মি‌টির ভারপ্রাপ্ত সহ সভাপ‌তি মোঃ লিয়াকত আলী, নারায়ণগঞ্জ দ‌র্জি শ্রমিক কর্মচারী ইউ‌নিয়‌নের সভাপ‌তি মোঃ ইকবাল হো‌সেন, মুক্ত গা‌র্মেন্টস শ্রমিক ফেডা‌ে‌শেন, সি‌দ্ধিরগঞ্জ থানা ক‌মি‌টির সভাপ‌তি কাজী গোলাম কবীর।

এছাড়াও স্মরণ সভায় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার বি‌ভিন্ন শ্রমিক ও কর্মচারী সংগঠন সহ বি‌ভিন্ন সংগঠ‌নের নেতৃবৃন্দ এবং কর্মী সমর্থকবৃন্দ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x