হোম Home জনতার ঢল ধামরাইয়ে-প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠান

জনতার ঢল ধামরাইয়ে-প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠান

জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩ তম অধিবেশনে যোগ দিতে ৬ দিনের সরকারি সফরে শুক্রবার (২১ সেপ্টেম্বর) নিউইয়র্কের পথে যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন এবং একই দিনে জাতিসংঘ মহাসচিব এন্টোনিও গুতেরেজের সঙ্গে তাঁর বৈঠক করারও কথা রয়েছে। এই অধিবেশনের ফাঁকে প্রধানমন্ত্রীর একাধিক বিশ্ব নেতৃবৃন্দের সঙ্গেও দ্বিপাক্ষিক বৈঠক অনুষ্ঠানের কথা রয়েছে। যাদের মধ্যে রয়েছেন-এস্তোনিয়ার প্রেসিডেন্ট ক্রেস্টি কালিজুলেইদ এবং নেদারল্যান্ডের প্রধানমন্ত্রী মার্ক রুট।

প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আয়োজিত সংবর্ধনায় যোগ দেবেন এবং যুক্তরাষ্ট্রের সেক্রেটারি অব স্টেট মাইক পম্পেও’র সঙ্গেও স্বাক্ষাৎ করবেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শুক্রবার সকালে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট ব্রিটিশ রাজধানী লন্ডনের উদ্দেশ্যে ছেড়ে গেছে তার সফর সঙ্গী হিসেবে যাচ্ছেন ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রার সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ-

জাতিসংঘে যাত্তযার আগে ঢাকা ২০ ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের বৈন্যায় জননেএী শেখ হাসিনার জন্য বিশেষ দুয়ার অনুষ্ঠান করা হয়। এসময় ধামরাইয়ের ছোট বড় সকলে দূরদুরান্ত থেকে ছুটে আসে নেতা কর্মীরা এ সময় বাদ পরেনি ছোট ছোট কোমল মতি বাচ্চাদের তাদের উপচে পড়া ভীর দেখার মতো। সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সফরত সকলের জন্য ত্ত ঢাকা ২০ ধামরাইয়ের সাবেক সফল এমপি” বেনজীর আহমদ এর জন্য দোয়া করেন।