হোম টপ লিড বিচারের ভার ভোটারদের বিবেকের উপর ছেড়ে দিলেন লিপি ওসমানের

বিচারের ভার ভোটারদের বিবেকের উপর ছেড়ে দিলেন লিপি ওসমানের

নারায়ণগঞ্জের কন্ঠ:

‘কাকে ভোট দিবেন? যেই শামীম ওসমান দীর্ঘ ৫ বছর উন্নয়ণ করেছেন তাকে নাকি গত ৫ বছর যার দেখা মিলেনি, তাকে’- এমনই মন্তব্য করে এই বিচারের ভার এবার ভোটারদের বিবেকের উপড় ছেড়ে দিয়ে গেলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থা জেলা চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের প্রার্থী শামীম ওসমানের পক্ষে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ‘উঠান বৈঠকে’ এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে কুতুবপুর ইউনিয়নের পপুলার স্টুডিও, পাগলা জেলে পাড়া, বউ বাজার ও মধ্য রসুলপুর এলাকায় এই ‘উঠান বৈঠক’ অনুষ্ঠিত হয়।

লিপি ওসমান স্থানীয় ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘আমি আজ আপনাদের কাছে শুধুমাত্র সালাম জানাতে এসেছি। পাশাপাশি আপনাদেরকে স্মরণ করিয়ে দিতে, শামীম ওসমান যখনই এমপি হয়েছে তখনই আপনাদের জন্য তাঁর কি কষ্ট করতে হয়েছে। আমি তাঁর স্ত্রী হিসাবে তা কাছে থেকে দেখেছি। শামীম ওসমান যখন ডিএনডির কাজ ধরে তখন আমি দেখেছি সে কিভাবে দৌড়ঝাঁপ করেছে। তাই যেই লোক আপনাদের জন্য করেছে, আপনি কি এখন তার জন্য কিছু করবেন না? নাকি গত ৫ বছর যাবত যার দেখা পান নাই, তার জন্য করবেন? এই বিচার আমি আপনার বিবেকের উপর দিয়ে গেলাম।’

সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকলীগ সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মানিক চাঁন, জেলা কৃষক লীগ সাংগঠনিক সমপাদক বি এম কামরুজ্জামান আবুল, আওয়ামীলীগ নেতা লিটন হাওলাদার, ফতুল্লা থানা যুবলীগ সদস্য খন্দকার নূরুল ইসলামসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।