হোম TOP জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন ও র্যালী অনুষ্ঠিত

জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন ও র্যালী অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের কন্ঠ:

মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এ শ্লোগানে ” মৎস্য হেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্ৰগতি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ( ১৭- ২৩ জুলাই ) সাতদিন ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা ও উদ্বোধনী অনুষ্ঠান এবং র্যালী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১৮ জুলাই ) সকাল দশটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মৎস্য দপ্তরের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ‌।

জেলা মৎস্য কর্মকর্তা এনায়েত হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুম বিল্লাহ, বক্তব্যে রাখেন জেলা সহকারী পুলিশ সুপার ( ডিবি ) সুভাষ সাহা, র্যাব – ১১ এর সিনিয়র এএসপি মোস্তাফিজুর রহমান, পাগলা কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মমতাজুল আসিফ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সাবানা আক্তার, জেলা মৎস্য দপ্তরের সহকারী পরিচালক তানমী শাহরিন, সহকারী পরিচালক শওকত আলী, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাম্মৎ শাহরিয়ার সালমা, মোঃ শাহিন প্রমুখ ।

এর আগে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র্যালির অনুষ্ঠিত হয় । রেলাটি প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুক্র করে ঢাকা – নারায়ণগঞ্জ লিংক রোড প্রদক্ষিণ শেষে আবারও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে সমাপ্ত ঘটে ।