হোম TOP নাসিম ওসমানের কবরে নবগঠিত বন্দর উপজেলা ছাত্র সমাজের শ্রদ্ধা

নাসিম ওসমানের কবরে নবগঠিত বন্দর উপজেলা ছাত্র সমাজের শ্রদ্ধা

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক প্রয়াত সাংসদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নবগঠিত বন্দর উপজেলা ছাত্র সমাজ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ ।

শুক্রবার (৯ জুলাই) বাদ আছর ইসদাইর পৌর কবরস্থানে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে এই শ্রেদ্ধা জানান তারা । এ সময়ে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ছাত্র সমাজের আহবায়ক নয়ন সরদার, সদস্য সচিব পারভেজ আহমেদ, যুগ্ম আহবায়ক মো.পারভেজ, জুনায়েদ হোসেন, মো.জনি, মিজানুর রহমান, মো. রিফাত, রেজুয়ান আহমেদ রিসাত ও নাহিদ হোসেন। সদস্যরা হলেন- সাদ্দাম হোসেন, মো.নাহিদ, মো. রায়হান, মো. সাকিব, সাব্বির আহমেদ ও মো. তানজিমুল প্রমুখ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৮ আগস্ট) জেলা ছাত্র সমাজের আহবায়ক শাহাদাত হোসেন রূপু, যুগ্ম আহবায়ক মুরাদ হোসেন মুন্না ও মো.বন্ধন  নয়ন সরদারকে আহবায়ক ও পারভেজ আহমেদকে সদস্য সচিব করে বন্দর উপজেলা ছাত্র সমাজের ১৫ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করেন । আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন।