হোম TOP শোক দিবসে ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের দোয়া ও খাবার বিতরণ

শোক দিবসে ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জের কন্ঠ:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নাসিক ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার ( ১৫ আগষ্ট ) বাদ জোহর কিল্লারপুল এলাকায় নাসিক ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োাজনে এই দোয়া ও খাবার বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও  নাসিক ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো.জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নিতাই চন্দ্র দে, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, মো.কামাল হোসেন, সেলিম আহমেদ হেনা, বাদল ঘোষ, মো.মনা, অসীম দেবনাথ, রফিকুল ইসলাম সজল, কামরুল হাসান চঞ্চল, মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি ও ১১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোবাশির খালিদ দান,  ছাত্রলীগ নেতা নিলয়, চিরঞ্জিত, নাহিদ,  দ্বীপ, মেহেদী, অপু, জয়েন্ত, সৃজন, অর্গ, আদর, শান্ত প্রমুখ ।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শহিদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করা হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।