হোম TOP বঙ্গবন্ধুর পরিবার ও ২১ আগষ্টের শহীদদের স্মরণে রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

বঙ্গবন্ধুর পরিবার ও ২১ আগষ্টের শহীদদের স্মরণে রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া

নারায়ণগঞ্জের কন্ঠ:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে আলোচনা  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার ( ২৩ আগষ্ট) বিকেলে উপজেলা ও গোলাকান্দা এলাকায় বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যালয়ে এই  সভা দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয় ।

রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মো.স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ছমির উদ্দিন মেম্বার, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলিনুর, মো.তমিজ উদ্দিন মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো.আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো.মানিক , সহ প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, তারাবো পৌর সৈনিক লীগের সভাপতি মো.রনি, কাঞ্চন পৌর সৈনিক লীগের সভাপতি মো.কামাল, সাধারণ সম্পাদক আ.মতিন, সাংগঠনিক সম্পাদক মো.মামুন, মুড়াপাড়া ইউনিয়ন সৈনিক লীগের সাধারণ সম্পাদক মো.ইকবাল, রভূলতা ইউনিয়ন সৈনিক লীগের সিনিয়র সহসভাপতি মো.আল আমিন, রূপগঞ্জ ইউনিয়ন সৈনিক লীগের সিরিয়র সহসভাপতি মো.মহিউদ্দিন, মুড়াপাড়া কলেজের সাবেক জিএস মো.দুলাল, সৈনিক লীগের নেতা খোকন, জসিম উদ্দিন, বকুল, ইকবাল, মিজান, নজরুল, বাবুল, রনি, তমিজ উদ্দিন ,আমজাদ হোসেন, আবুবক্কর , তালাল, আরিফ প্রমুখ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু  কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।