হোম TOP রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রাসেল ভূঁইয়া বহিস্কার

রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রাসেল ভূঁইয়া বহিস্কার

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিভিন্ন অপকর্মসহ মাদক মামলার আসামি হওয়ায় রুপগঞ্জ থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রাসেল ভূঁইয়াকে বহিস্কার করেছে নারায়ণগঞ্জ জেলা কমিটি ।

সোমবার (৯ সেপ্টেম্বর ) নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর স্বাক্ষরিত পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করেন রাসেল ভূঁইয়ার বিরুদ্ধে বিভিন্ন অপর্কমসহ মাদক মামলার আসামী হওয়ায় বহুআগেই তাকে বহিস্কার করা হয়েছে । কিন্ত অত্যন্ত পরিতাবের বিষয় এই যে, রাসেল ভূইয়া এখনো নিজেকে রুপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক দাবি করেন।

রুপগঞ্জ থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হিসেবে এড. মো. স্বপন ভূইয়া ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন  নির্বাচিত হয়েছেন ।

অতএব, বলা যায় যে রাসেল ভূইয়া বঙ্গবন্ধু সৈনিক লীগের কোন কার্যক্রম বা পদের জড়িত নয়। তার কোন কর্মকান্ডে আপনারা জনসাধারণ ও কর্মীবৃন্দ প্রতারিত না হওয়ার জন্য এবং তার কাছ থেকে দূরে থাকার জন্য আপময় জনসাধারণসহ সকল নেতাকর্মীদের বিশেষ ভাবে অনুরোধ করছি । রাসেল ভূঁইয়া জাল ও ভূয়া দলিল দেখিয়ে নিজেকে এখনো সাধারণ সম্পাদক দাবি করছে । এটি তার মনগড়া দাবি । রাসেল ভূঁইয়া বিভিন্ন ব্যানারে ফেস্টুনে ছাঁপিয়ে নিজেকে সাধারণ সম্পাদক দাবি করছে। তাই রুপগঞ্জের সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতাকর্মী ও জনসাধারণ রাসেল ভূঁইয়ার কোন প্রতারনার ফাঁদে পা না দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।