হোম TOP তারেক রহমানের বিরুদ্ধে মামলা, রুহুল আমিনের নিন্দা

তারেক রহমানের বিরুদ্ধে মামলা, রুহুল আমিনের নিন্দা

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার ।

সোমবার ( ৯ সেপ্টেম্বর ) গন মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন,  নিজেকে হাইলাইট করার জন্য আওয়ামীলীগের অখ্যাত এক নেতা এই মিথ্যা মামলা দায়ের করেছেন। আমি অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

বিবৃতিতে রুহুল আমিন শিকদার উল্লেখ করেন, বর্তমান সরকার ক্ষমতা কুক্ষিগত করার জন্য মরিয়া হয়ে উঠেছে। তাই বিএনপির চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়াকে  মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে। এখন তারা বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কারন এই অবৈধ সরকার বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। কিন্তু এই জালিম সরকারের কোন ষড়যন্ত্রই তারেক রহমানের ক্ষতি করতে পারবে না। দেশের মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধের মুখে সকল ষড়যন্ত্র বানের পানির মতো ভেসে যাবে এবং বাংলার রাজপুত্র তারেক রহমান বীরের বেশে দেশে আসবেন ও দেশের মানুষকে স্বৈরাচারী দু:শাসন থেকে মুক্ত করবেন ।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের হওয়ার পর গ্রেফতারী পরোয়ানা জারি হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ক) অঞ্চল আমলী আদালতে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য আকরাম হোসেন বাদল মামলাটি দায়ের করেন। পরে এ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্টন হোসেন গ্রেফতারী পরোয়ানা জারি করেন। মামলার বাকি আসামিরা হলেন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস ও সাধারণ সম্পাদক কওছর এম আহমেদ।
বাদী তার মামলার বিবরণে উল্লেখ করেন, লন্ডনের একটি অনুষ্ঠানের সংবাদ গত ১৯ আগস্ট ২০১৯ এনটিভিতে ২ ও ৩ নং বিবাদীর সহায়তায় প্রচারিত হয়। এতে দেখা যায়, ১ নং বিবাদী তারেক রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান কর্তৃক স্বাধীনতা ঘোষণা তিনি মানেন না। এছাড়া বঙ্গবন্ধুকে নিয়ে কটাক্ষ এবং স্বাধীনতার ইতিহাস বিকৃত করে মানহানিকর কথাবার্তা বলেন।