হোম TOP সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়: জুয়েল

সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়: জুয়েল

নারায়ণগঞ্জের কন্ঠ:

জেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ বলেছেন, বিনাভোটের সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয় তার বিরুদ্ধে আবারও নতুন করে মিথ্যা মামলা দায়ের করে গ্ৰেফতারি পরোয়ানা জারি করেছে । কারন এই অবৈধ বিনাভোটের সরকার তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় ।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের প্রতিহিংসার শিকার হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারারুদ্ধ। অচিরেই ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্যদিয়ে এই সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। সেই আন্দোলনের জন্য সবাই প্রস্তুত থাকবেন।

নারায়ণগঞ্জ আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

মঙ্গলবার ( ১০ সেপ্টেম্বর ) বিকেলে আড়াইহাজার উপজেলাধীন সাতগ্ৰাম ইউনিয়নের পাচরুখী গ্ৰামে আড়াইহাজার উপজেলা বিএনপি যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

জুয়েল আহমেদ আরোও বলেন, এই সরকারের প্রতিহিংসার শিকার হয়ে তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজ দূর প্রবাসে । তাকে দেশে আসতে বাধা প্রদান করছে এই সরকার । দূর প্রবাসে থেকেও দলের হাল ধরে দলের নেতাকর্মীদের সুসংগঠিত করছেন তিনি । ইনশাল্লাহ মা মাটি মানুষের টানে অচিরেই বীরের বেশে তারেক রহমান আসবে ফিরে বাংলাদেশে ।

জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আব্দুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু,  সদস্য সাদেকুর রহমান, সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, বিএনপি নেতা মতিউর রহমান মতি, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া,  আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবক দলনেতা আহসান উল্লাহ, আলমগীর, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা আসাদুজ্জামান আসাদ, মীর মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম রনি, মো. আপু, জহিরুল মোল্লা প্রমুখ ।