হোম TOP ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ও সেক্রেটারিকে রাজিবের শুভেচ্ছা

ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ও সেক্রেটারিকে রাজিবের শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী  ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব ।

বৃহস্পতিবার ( ১৯ সেপ্টেম্বর ) এক শুভেচ্ছা বার্তায় মাশুকুল ইসলাম রাজিব এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান । রাজিব বলেন, বিএনপির ভ্যানগার্ড হলো ছাত্রদল । শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া এ সংগঠন ।  শহীদ জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হলো ছাত্রদল । বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছে ছাত্রদলের দুঃসাহসী নেতাকর্মীরা । অতীতের ধারাবাহিকতা অক্ষুণ্ন রেখে ভবিষ্যতেও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে । আমি ছাত্রদলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি ।

উল্লেখ্য, প্রায় ২৮ বছর পর সরাসরি ভোটে নির্বাচিত হয়েছে ছাত্রদলের নতুন নেতৃত্ব। সংগঠনের ষষ্ঠ কাউন্সিলে ১৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান খোকন আর ১৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইকবাল হোসেন শ্যামল।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে ভোট গণনা শেষে এই ফল ঘোষণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তার শাহজাহানপুরের বাড়িতেই রাতভর ভোটগ্রহণ ও গণনা অনুষ্ঠিত হয়েছে।

প্রসঙ্গত, সর্বশেষ ১৯৯২ সালে ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইলিয়াস আলী ও রুহুল কবির রিজভীর নেতৃত্বাধীন সেই কমিটি মাত্র তিন মাসের মাথায় ভেঙে দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এরপর থেকে বিএনপির মনোনীত নেতাদের মাধ্যমে ছাত্রদলের কমিটি গঠিত হয়ে আসছিল। প্রায় ২৮ বছর পর অনুষ্ঠিত এবারে কাউন্সিলে সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯ জন ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৭ জন।