হোম TOP না:গঞ্জের ২০৫টি পূজা মন্ডপে দীপক সাহার অনুদান

না:গঞ্জের ২০৫টি পূজা মন্ডপে দীপক সাহার অনুদান

নারায়ণগঞ্জের কন্ঠ:

আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জের ২০৫টি পূজা মন্ডপে নগদ অর্থ অনুদান দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপণ পরিষদের সভাপতি দীপক কুমার সাহা। প্রতি বছরের মতো এবারেও জেলার প্রতিটি মন্ডপে এ অর্থ সহায়তা করেন তিনি।

মঙ্গলবার (১ অক্টোবর) সকালে টানবাজারস্থ দীপক সাহার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে এ অনুদানের টাকা বিতরণ করা হয়।

এ সময় দীপক কুমার সাহা বলেন, নারায়ণগঞ্জ সাম্প্রদায়ীক সম্প্রীতির শহর। এখানে সকল ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করে এবং তাদের উৎসব পার্বন পালন করে থাকে। বাংলাদেশের প্রধাণমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা ‘ধর্ম যার যার উৎসব সবার’ এ শ্লোগানকে সামনে রেখে প্রতি বছরই নারায়ণগঞ্জে মহা ধুমধামের সাথে শারদীয় দূর্গোৎসব পালিত হয়, এবারেও তার ব্যতিক্রম হবে না। আমরা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপণ পরিষদের পক্ষ থেকে ইতিমধ্যেই একটি সফল আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করছি একটি উৎসব মূখর পরিবেশে সকল ধর্ম বর্ণের মানুষ একসাথে এবারের দূর্গা পূজা পালন করবে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে সনাতন ধর্মবলম্বীদের যে কোন অনুষ্ঠানে নারায়ণগঞ্জের সাংসদ ভ্রাতৃদ্বয় একেএম সেলিম ওসমান ও একেএম শামীম ওসমান সর্বদাই সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এবারো তার ব্যতিক্রম হয়নি। নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান নারায়ণগঞ্জের ৭৭টি মন্ডপের জন্য ২০ রাখ টাকা অর্থ সহায়তা করেছেন। আমরা পূজা উদযাপণ পরিষদের পক্ষ থেকে সাংসদের সেই অর্থ সুষ্ঠভাবে প্রতিটি মন্ডপে বিতরণ করেছি। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান সদর উপজেলাধীণ ৭২টি পূজা মন্ডপে প্রতিটিতে ৫০০ কেজি করে চাল প্রদান করেছেন। আমরা হিন্দু সম্প্রদায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে দূর্গোৎসব নির্বিঘ্নে পালন করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে সর্বক্ষণ যোগাযোগ রক্ষা করে চলেছি। প্রশাসনও আমাদের সর্বাত্মক সহযোগিতা করছে। তাই প্রশাসনের প্রতিও আমাদের ভালোবাসা নিরন্তর। সর্বোপরী নারায়ণগঞ্জের সকল জন প্রতিনিধি, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, গোয়েন্দা সংস্থা, বিআইডব্লিউটিএ, নৌ পুলিশ, কোষ্ট গার্ড, সাংবাদিক সমাজসহ সমাজের সকল শ্রেণী পেশার মানুষের প্রতি কৃতজ্ঞ এবং সকলের সহযোগিতায় প্রতিবারের মতো এবারো উৎসব মূখর পরিবেশে দূর্গা পূজা পালন করতে বদ্ধ পরিকর।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর কৃষকলীগের আহবায়ক আরমান হোসেন জুয়েল, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টাণ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদিপ কুমার দাশ, মহানগর পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক উত্তম সাহা, সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শিশির ঘোষ অমর, বন্দর থানা কমিটির সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস প্রমূখ।