হোম TOP বেগম জিয়ার সঠিক চিকিৎসা করতে দিচ্ছি না সরকার: জুয়েল

বেগম জিয়ার সঠিক চিকিৎসা করতে দিচ্ছি না সরকার: জুয়েল

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ বলেছেন, এ সরকার গনতন্ত্র বিরোধী সরকার ।  অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে তিন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছেন । বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অবনতি হচ্ছে । বেগম জিয়ার সঠিক চিকিৎসা করতে দিচ্ছি না অবৈধ সরকার । আমরা এই সভা থেকে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঠিক চিকিৎসা ও মুক্তির দাবি করছি ।

সোমবার ( ১৪ অক্টোবর ) বিকেল চারটায় আড়াইহাজারের গোপালদী পৌর এলাকায় আড়াইহাজার উপজেলা ও গোপালদী পৌর বিএনপি আয়োজনে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের দীক নির্দেশনা মোতাবেক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনা এবং বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।

জুয়েল আহমেদ আরোও বলেন,  এ সরকারের আমলে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নেই । দুর্নীতি, ধর্ষণ,খুন , গুমে ছেয়ে গেছে পুরো দেশ । যেই এ সরকারের সমালোচনা করে তাকেই হত্যা,গুম ও খুন করা হচ্ছে ‌। ভারতের সাথে চুক্তির বিরোধিতা করে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ একটা ফেইসবুকে স্ট্যাটাস দিলো তাকে রাতের অন্ধকারে ছাত্রলীগের পেটুয়া বাহিনী পিটিয়ে হত্যা করে । আমরা এই ন্যাক্কারজনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । অবিলম্বে আবরার হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদের আইনের মুখোমুখি করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সাদেকুর রহমান সাদেক, আফজাল হোসেন ভূঁইয়া, এড. সিদ্দিকুর রহমান, আক্তার হোসেন, ফজিয়া ইয়াসমিন কফি, প্রবাসী কল্যাণ সম্পাদক মুশফিকুর রহমান মিলন, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক শফি উদ্দিন শফু, নাজমুল হাসান বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, কাজী আসান উল্লাহ, আড়াইহাজার থানা কমিটির আহ্বায়ক মঞ্জুর হোসেন ভূঁইয়া, গোপালদী পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আজিজুল হক, গোপালদী ৩নং ওয়ার্ড কাউন্সিলর গুলজার হোসেন, যুবদল নেতা মিঠু, আলমগীর, লিয়াকত হোসেন, ছাত্রদল নেতা আসাদুজ্জামান, রাফেল, ইয়াসিন প্রমুখ ।