হোম রাজনীতি ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা রুহুল আমিনের নিন্দা

ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা রুহুল আমিনের নিন্দা

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পল্টন থানা পুলিশ মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার ।  অবিলম্বে ছাত্রদলের নেতৃবৃন্দর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি ।

সোমবার ( ১৪ অক্টোবর ) এক বার্তায়
রুহুল আমিন শিকদার এ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হামলা, মামলা, গুম, নিযার্তন, গ্রেফতার করে বিএনপির চেয়ারপার্সন তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন থেকে  নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবেনা। অতীতে কোন  স্বৈরাচারী  সরকার বিরোধী দলের নেতাকর্মীদের উপড় জুলুম নিযার্তন করে ক্ষমতার থাকতে পারেনি, এ সরকার ও বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে না ।

তিনি আরও বলেন, মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের দমিয়ে রাখতে পারবে এ সরকার । এ সরকার নবনির্বাচিত ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের জনপ্রিয়তা ভিতু হয়ে মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করেন । এ মিথ্যা মামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রত্যাহার গ্ৰেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির জোর দাবি করছি ।

প্রসঙ্গত, গত শনিবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু হওয়ার আগে পুলিশের ওপর হামলার অভিযোগে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি খোকন ও সম্পাদক শ্যামলসহ অর্ধশতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে  সোমবার ( ১৪ অক্টোবর ) পল্টন থানায় এ মামলা দায়ের করেন পুলিশ।