হোম TOP অয়ন ওসমানের জম্মদিন উপলক্ষে ১১ ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে দোয়া

অয়ন ওসমানের জম্মদিন উপলক্ষে ১১ ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের পুত্র এ.কে.এম অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২১ নভেম্বর ) বাদ মাগরিব কিল্লারপুল   এলাকার বিভিন্ন মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । দোয়া মাহফিলে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয় ।

মহানগর ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি ও ১১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোফাসের খালিফ দান, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক শাহীন আরেফিন, মহাগরের উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক চিরঞ্জিত সাহা, উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. নাহিদ, মহানগের সদস্য দীপ. দুর্জয়, ইমন, জয়ন্ত, মেহেদী। এছাড়া যুবলীগ নেতা সানাউল্লাহ, টিটু, মোমেন, স্বপন, মনিরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এ সময় দোয়া মাহফিলে সাংসদ সেলিম ওসমান, সাংসদ শামীম ওসমান, অয়ন ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।