হোম TOP মাসদাইরে ডিগবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মাসদাইরে ডিগবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের কন্ঠ:

আশার আলো মাসদাইর যুব সমাজের উদ্যোগে মাসদাইর ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার ( ২২ নভেম্বর ) বিকেলে মাসদাইর তালাফ্যাক্টরী এলাকার স্থানীয় মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ী হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো: সেলিম খন্দকার ।

টুর্নামেন্ট আয়োজক রবু খানের সভাপতিত্বে ও মামুন খন্দকারের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক মাসুদ রানা রনি, মোঃ শহীদ, মো: আরিফ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাপ্পী, সাইফুল, আনোয়ার হোসেন । সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো: অমিয়, আকাশ, আল আমিন, শাকিল প্রমুখ ।

প্রধাণ অতিথির বক্তব্যে সেলিম খন্দকার বলেন, বর্তমান যুব সমাজ মাদকের ভয়াল থাবায় ধ্বংস হয়ে যাচ্ছে। আমাদের আগামী প্রজন্মকে মাদকের আগ্রাসন থেকে রক্ষা করতে হলে বেশী বেশী করে খেলাধুলার আয়োজন করতে হবে কারন খেলা শরীর ও মনকে প্রফুল্ল রাখে। খেলাধুলায় অংশ নিলে তরুণ প্রজন্ম মাদকের দিকে ঝুঁকবে না। তাই এ টূর্ণামেন্ট আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ভবিষ্যতেও এ ধরনের খেলাধুলার আয়োজন অব্যহত রাখার আহবান জানান।

সভাপতির বক্তব্যে রবু খান টূর্ণামেন্টে অংশগ্রহনকারী প্রতিটি দল ও খেলোয়ারদের ধন্যবাদ জানান এবং যেকোন ধরনের সামাজিক কর্মকান্ডে সব সময় পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

ফাইনাল খেলায় পশ্চিম মাসদাইর সকাল সন্ধ্যা ক।রাব ৩-১ গোলে গলাচিপা যুব স্টারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করে।

খেলা শেষে উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।