হোম TOP খালেদা জিয়ার মুক্তির দাবিতে পল্টনের সমাবেশে এড. সাখাওয়াত

খালেদা জিয়ার মুক্তির দাবিতে পল্টনের সমাবেশে এড. সাখাওয়াত

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ঢাকার পল্টনে আয়োজিত সমাবেশে নেতাকর্মী নিয়ে যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

রোববার (২৪ নভেম্বর) বিকেলে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কার্য়ালয়ের সামনে এই জনসভার আয়োজন করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, বক্তব্য রাখেন বিএনপি’র শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

সমাবেশে যোগ দিতে রবিবার দুপুর থেকেই ঢাকা ও এর আশেপাশের জেলাগুলি থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে পল্টনে আসতে থাকে। মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগানে শ্লোগানে গোটা নয়াপল্টন এলাকা প্রকম্পিত করে তুলেন নেতাকর্মীরা। মিছিলে নেতাকর্মীদের হাতে হাতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসংবলিত পোস্টার, ব্যানার ও ফেস্টুন শোভা পায়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানও নেতাকর্মী নিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবীতে ডাকা এই সমাবেশ যোগ দেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সভাপতি পারভেজ মল্লিক, স্বপন চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক সাগর প্রধান, মহানগর তাঁতী দলের আহবায়ক মীর আলমগীর, যুগ্ম আহবায়ক অপুর রহমান প্রমূখ।