হোম TOP নাসিক ১১,১২,১৩ নং ওয়ার্ডের ওয়ারেন্টভুক্ত আসামিদের তালিকা সাঁটিয়েছে পুলিশ

নাসিক ১১,১২,১৩ নং ওয়ার্ডের ওয়ারেন্টভুক্ত আসামিদের তালিকা সাঁটিয়েছে পুলিশ

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১১, ১২ ও ১৩নং ওয়ার্ডে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ২ হাজার আসামির তালিকা সাঁটিয়েছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

বুধবার ( ২৭ নভেম্বর ) বিকেলে শহরের মিশনপাড়া, ডন চেম্বার এবং কিল্লারপুল এলাকায় এ তালিকা সাঁটানো হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনের তত্বাবধানে এসময়  উপস্থিত ছিলেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু এবং সংরক্ষিত (১৩, ১৪, ১৫) নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, জিআর, সিআর ও সাজাপ্রাপ্ত তিনটি ভাগে মোট ২হাজার ওয়ারেন্টভুক্ত আসামি ধরার জন্য জেলা পুলিশ এ উদ্যোগ নিয়েছে। এরই প্রেক্ষিতে এদিন নাসিকের ৩টি ওয়ার্ডে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরদের উপস্থিতিতে আসামি তালিকা সাঁটানো হয়।

এবিষয়ে সদর মডেল থানার পরির্দশক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, গ্রেফতারি পরোয়ানা নিয়ে পুলিশের বিরুদ্ধে আসামি ধরে অর্থের বিনিময়ে মুক্ত করে দেয়ার অভিযোগ ছিল বরাবরই। তাই এবার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে আমরা আসামিদের তালিকা সাঁটিয়ে দিচ্ছি। যাতে করে তারা সমাজের চোখে চিহ্নিত হয়ে যায়। সদর মডেল থানার আওতাধীন সিটি করপোরেশনের মোট ৮টি ওয়ার্ড ও ২ টি ইউনিয়নের বেশকিছু গুরুত্বপূর্ণ পয়েন্টে এ তালিকা সাটাঁনো হয়েছে। আশা করছি এলাকাবাসি আসামিদের চিহ্নিত করে পুলিশকে সহয়তা করবে ।