হোম TOP মেজর হাফিজ উদ্দিন গ্ৰেপ্তার : রুহুল আমিনের নিন্দা

মেজর হাফিজ উদ্দিন গ্ৰেপ্তার : রুহুল আমিনের নিন্দা

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীরবিক্রম) কে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার ।

বৃহস্পতিবার ( ২৮ নভেম্বর ) গনমাধ্যমে পাঠানো এক বার্তায় রুহুল আমিন শিকদার এ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মিথ্যা ও বানোয়াট মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীরবিক্রম) কে গ্ৰেফতার করেছেন পুলিশ । অবিলম্বে পুলিশি মিথ্যা মামলা প্রত্যাহার করে  নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি ।

তিনি আরও বলেন, হামলা মামল গ্রেফতার করে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন দমন যাবেনা, বিএনপির নেতাকর্মীরা এখন আর গ্রেফতার ও কারাগারকে ভয় পায়না। খালেদা মুক্তির জন্য মানুষ জেগে ওঠেছে, আন্দোলন করে আমাদের নেত্রীকে কারামুক্ত করবো।

প্রসঙ্গত , বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুর ১টার দিকে সুপ্রিম কোর্টের প্রধান ফটকের সামনে থেকে সরকারি কাজে বাধা, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে পুলিশের করা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রমকে গ্রেফতার করা হয়েছে পুলিশ ।