হোম TOP বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন

বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন

নারায়ণগঞ্জের কন্ঠ :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মোঃ শফিকুল ইসলামকে আহ্বায়ক  ও মো. সোহেলকে সদস্য সচিব  করে ১১ সদস্য বিশিষ্ট বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা কমিটি কমিটি ।

শনিবার ( ৩০ নভেম্বর ) দুপুরে নতুন কোর্ট সংলগ্ন  নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রধান কার্যালয়ে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের ১১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেন ।

এ সময়ে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য মোঃ নূর আলম আকন্দ, জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি এড. মোঃ স্বপন ভূঁইয়া, সহ-সভাপতি আব্দুল্লাহ আল সাইফ, সহ-সভাপতি মোঃ জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মোঃ বাবুল আহমেদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রিপন চন্দ্র দে প্রমুখ ।

কমিটির বাকি সদস্যরা হলেন,আল আমিন, সাগর চৌধুরী, মোঃ রতন, মোঃ বাহাউদ্দিন প্রধান, মেহেদী ইসলাম, মোঃ মফি, মোঃ জুলহাস, মোঃ জুয়েল, মোঃ জব্বর ।