হোম TOP ফতুল্লা আওয়ামীলীগে বাদল- শওকতের বিকল্প নেই : ইউনুস আলী

ফতুল্লা আওয়ামীলীগে বাদল- শওকতের বিকল্প নেই : ইউনুস আলী

নারায়ণগঞ্জের কন্ঠ:

আগামী ( ৭ ডিসেম্বর ) শনিবার অনুষ্ঠিত  ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলীর বিকল্প নেই । ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে এম সাইফুল্লাহ বাদল ও শওকত আলীকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন জেলা কৃষক লীগের সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব ইউনুস আলী ।

তিনি  বলেন, নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের দিক নির্দেশনায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সুসংগঠিত । ফতুল্লা থানা আওয়ামীলীগের সভপতি সাইফ উল্লাহ্ বাদল ও এম শওকত আলী তারা শুধু থানা আওয়ামীলীগের নেতা নন, তারা হচ্ছে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অভিভাবক । আমি মনে করি বাদল ভাই ও শওকত ভাই ফতুল্লা থানা আওয়ামীলীগকে যেভাবে আগলে রেখেছেন আমার মনে হয় সারা বাংলাদেশে প্রতিটি থানায় তাদের মত নেতা দরকার। সাড়া বাংলাদেশে প্রতিটি থানায় তাদের মত নেতারা নেতৃত্ব দিলে দলের মধ্যে কোন প্রকার দ্বন্দ্ব থাকতো না।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের রাজনীতিতে তারা দুইজন আইনক তাদের মত নেতা যদি থাকে তাহলে ঐ থানা আওয়ামীলীগে বঙ্গবন্ধু আদর্শের সৈনিক তৈরী হবে এবং মুজিবীয় আদর্শ বুকে ধারণ করবে। তাই বাদল ভাই এবং শওকত ভাইয়ের বিকল্প ফতুল্লা থানায় তৈরী হয় নাই এবং অদূর ভবিষ্যতেও হবে না।