হোম TOP ফতুল্লা আ:লীগকে সুসংগঠিত রেখেছেন বাদল-শওকত : চুন্নু মোল্লা

ফতুল্লা আ:লীগকে সুসংগঠিত রেখেছেন বাদল-শওকত : চুন্নু মোল্লা

নারায়ণগঞ্জের কন্ঠ:

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি পদে এম. সাইফুল্লাহ বাদল ও সাারণ সম্পাদক পদে শওকত আলীর বিকল্প নেই বলে দাবী করেছেন কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা চুন্নু মোল্লা।

এক বিবৃতিতে চুন্নু মোল্লা বলেন, দলের ক্রান্তি সময়ে নানা প্রকার নির্যাতন সহ্য করেও হাল না ছেড়ে নিয়ে দলের স্বার্থে কাজ করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী। দলের পরীক্ষিত এই দুই নেতাকেই আগামীতে ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতৃত্বে থাকার আহবান জানিয়েছেন চুন্নু।

তিনি বলেন, কর্মীবান্ধব নেতা এম. সাইফুল্লাহ বাদল ও শওকত আলী ফতুল্লা থানা আওয়ামীলীগকে সুসংগঠিত রাখতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বিগত দিনে কর্মীদের ঐক্যবদ্ধ রাখতে শত নির্যাতন সহ্য করেও হাল ছেড়ে দেননি তারা। তাদের বিকল্প নেতা ফতুল্লা এখনো তৈরী হয়নি। দীর্ঘ রাজনৈতিক জীবনে কর্মীদের কল্যানে ত্যাগ শিকার করে দলকে এগিয়ে নিয়ে গেছেন।

চুন্নু মোল্লা আরো বলেন, তাদের রাজনৈতিক প্রজ্ঞা, মেধা ও দিক নির্দেশনা অনেক বড় নেতার চাইতেও কার্যকরী। তাদের বিকল্প নেতা ফতুল্লা থানায় তৈরী হয় নাই এবং অদূর ভবিষ্যতেও হবে না। কর্মীদের কোন সমস্যার কথা শুনলেই তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা নেয়াসহ বিভিন্ন দিকদির্শেনা দিয়ে থাকেন। শুধু কর্মীবান্ধবই নয়, ফতুল্লার উন্নয়ণেও কঠোর পরিশ্রম করছেন তারা দুইজন। তাদের নির্বাচনী এলাকা ছাড়াও ফতুল্লার বিভিন্ন উন্নয়ণে স্থানীয় সংসদ শামীম ওসমানের কাছ থেকে উন্নয়ণমূলক কাজ আদায় করছেন।