হোম TOP খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীতে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীতে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের কর্মসূচির অংশ হিসেবে  প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদল।

শনিবার  ( ৭ ডিসেম্বর ) সকাল নয়টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল । বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া এসে সমাপ্ত ঘটে । এ সময় খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা যুবদলের নেতাকর্মীদের  শ্লোগানে শ্লোগানে মূখর করে তোলে চারপাশ।

সংক্ষিপ্ত বক্তব্য জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাগার ভোগ করছে । আমরা যে আন্দোলন সংগ্রাম করছি এইসব আন্দোলন সংগ্রাম করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয় । এদেশের গনতন্ত্রের মুক্তির জন্য দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন ।

তিনি আরও বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে আরোও বৃহত্তর আন্দোলন সংগ্রাম করতে হবে । এই সরকার সহজে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে না । তাই আমাদের সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে । ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ইনশাল্লাহ ।

জেলা যুবদলের যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপনের সঞ্চালনায়  আরও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত , সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সহ-সভাপতি পারভেজ মল্লিক, সহ-সভাপতি আফজাল কবির, সহ সভাপতি শহীদুল ইসলাম রিপন, যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, রাসেল রানা, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, সহ সম্পাদক সেলিম হোসেন দিপু, যুবদল নেতা আশরাফ প্রধান, সোহেল, এমদাদ, আঃ আলী, শাহিন আলম জুবায়ের, মতি, মিন্টু, খন্দকার রেজাউল, খোকন শিকদারসহ জেলা ও উপবজেবলা পর্যায়ের যুবদল নেতৃবৃন্দ।