en
সোমবার , ৯ সেপ্টেম্বর ২০২৪ | ২৫শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে হুমায়ূন কবির অত্যাচার থেকে মুক্তি পেতে এলাকাবাসীর মানববন্ধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৯, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ
Picsart 24 09 09 17 40 14 747

নারায়ণগঞ্জের কন্ঠ: আড়াইহাজারে আওয়ামী লীগের সাবেক এমপি নজরুল ইসলাম বাবুর মদদে ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা বনে যাওয়া হুমায়ূন কবির খানের অত্যাচার থেকে মুক্তি পেতে মানববন্ধন করেছে ব্রাহ্মন্দী ইউনিয়ন ৩নং ওয়ার্ডের এলকাবাসী।

সোমবার ( ৯ সেপ্টেম্বর ) সকালে আড়াইহাজার উপজেলাধীন বালিয়াপাড়া বাজারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময়ে মানববন্ধনে বক্তারা বলেন, আড়াইহাজারের সাবেক এমপি নজরুল ইসলাম বাবুর মদদে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ মানুষের উপর নিবিড় অত্যাচার চালিয়েছিল হুমায়ূন কবির খান। এতো দিন আমরা এমপি বাবুর ভয়ে মুখ খুলতে পারেননি। হুমায়ূন কবির খান শিক্ষা দপ্তরের স্টোরকীপার হিসেবে কাজ করেন। সরকারি চাকুরী করে দুর্নীতি মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। র্যাব ও পুলিশের ভয় দেখিয়ে এলাকার নিরীহ মানুষদের উপর নির্যাতন চালিয়েছেন।

তাঁরা আরও বলেন, ভূমিদস্যু হুমায়ূন কবির সাধারণ মানুষের জমিজমা বেদখল করে নিয়ে গেছে। আমরা ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ জনগণ এই অত্যাচারিত হুমায়ূন কবির খানের অত্যাচার থেকে মুক্তি পেতে চাই। এই অত্যাচারিত হুমায়ূন কবির খানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

জাকির হোসেনের সভাপতিত্বে এসময় মানববন্ধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, কাদির মিয়া, সৌয়ব খান, আল আমিন, মনরা বেগম, আখি বেগম, শাহারন নেসা, জাহানারা বেগম, খোদেজা বেগম ফজর আলী, বাবুল, রাসেল, সিদ্দিক, আক্তারসহ ৩নং ওয়ার্ডের সাধারণ জনগণ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত