en
বৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব কারাগারে বাচ্চু’র নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৩১, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ
PicsArt 08 31 07.04.00

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানকে রূপগঞ্জ থানার একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু।

এক বিবৃতিতে আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু বলেন, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা এই অবৈধ সরকারের মিথ্যা মামলা ও গ্রেফতারকে ভয় পায় না । স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের গ্রেফতার করে আন্দোলন সংগ্রামকে বানচাল করা যাবে না।এই অবৈধ মিডনাইট সরকারের বিরুদ্ধে এদেশের মানুষ জেগে উঠেছে। সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে। এখন বিনা কারনে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানকে ডিবি পুলিশ গ্রেফতার করে মিথ্যা মামলায় আদালতে পাঠিয়েছে।

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । অবিলম্বে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি করছি।

উল্লেখ্য: বুধবার (৩০ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচি পালন শেষে ফেরার পথে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইগড় থেকে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুর রহমানকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে বৃহস্পতিবার ( ৩১ আগষ্ট ) বিকেলে রূপগঞ্জ থানার পুরনো একটি রাজনৈতিক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন । মামলা নং – ৭২(১১)২২

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত