en
শুক্রবার , ৩১ মে ২০২৪ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রাজিবের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে নেতাকর্মীদের ঢল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩১, ২০২৪ ৬:৫৮ অপরাহ্ণ
PicsArt 05 31 06.53X.55X

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল নেমেছেন।

শুক্রবার ( ৩১ মে) বাদ জুমা শহরের মিশনপাড়া এলাকায় মাশুকুল ইসলাম রাজিবের বাড়ির সামনে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে রাজিবের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে সকল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অনুষ্ঠানে যোগদান করেন।

বাদ জুম্মা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশীদ লিটন, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহাবুব উল্লাহ তপন, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না।

সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুজ্জামান, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক নাজমুল হক, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শাহ আলম ভূঁইয়া, আঃ জব্বার, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সাবেক সহ- কোষাধ্যক্ষ আশরাফ মোল্লা, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু মাসুম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, সহ-সভাপতি সামাউন ইসলাম স্বর্না, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রুবেল হোসাইন, জেলা স্বেচ্ছাসেবক নেতা ওমর ফারুক শোভন, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রছি, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা মো. রিফাত, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 24 07.21.49

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

PicsArt 03 14 05.45.02

উৎসবমূখর পরিবেশে তিন উপজেলা নির্বাচনের প্রতীক বিতরণ

PicsArt 02 05 09.41.46

না’গঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ও যুব ঐক্য পরিষদের মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান

PicsArt 04 14 12.13.41

এতই যদি উন্নয়ন করে থাকেন তাহলে ভয় পান কেন : মির্জা ফখরুল

PicsArt 12 05 09.52.42

রাজনীতি যার যার উন্নয়ন সবার : আনোয়ার হোসেন

PicsArt 11 24 12.19.37

বিএনপিকে নেতৃত্ব শূন্য করতে গিয়ে আঃ লীগ জনবিচ্ছন হয়ে পরেছে : রুহুল আমিন

PicsArt 01 10 06.30.50

আবারও জুয়েল মোহসীনেই থাকছে আওয়ামী প্যানেলের নেতৃত্ব

Whispered Virtual Info Bedroom Secrets and Alternatives

Whispered Virtual Info Bedroom Secrets and Alternatives

PicsArt 11 15 03.23.07

না:গঞ্জ-২ আসনে আজাদ আঙ্গুর সুমন’র পর সাদেক’র মনোনয়ন ফরম সংগ্রহ

PicsArt 02 03 10.35.11

মির্জা ফখরুল ও আলালের বিরুদ্ধে মামলা, মহানগর যুবদলের তীব্র নিন্দা