en
রবিবার , ২ জুন ২০২৪ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কেন্দ্রীয় যুবদল নেতা মন্তু’র উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ
PicsArt 06 02 06.57X.55X

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র উদ্যোগ আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্য দিয়ে শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার ( ২ জুন ) বিকেলে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এছাড়াও আরও উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, মহানগর যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, হাবিবুর রহমান মাসুদ, ওয়াদুদ সাগর, মিনহাজ মিঠু, দ্বীন ইসলাম প্রধান, সজিব আহমেদ, শফিকুল ইসলাম শফিক, মোফাজ্জল হোসেন আনোয়ার, মো. সোহাগ, শাহীন শরীফ, জাকির হোসেন, বাদশা, মাসুদ রানা, আরিফ খান, শহিদুজ্জামান শহিদ প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত