en
শুক্রবার , ১২ জুলাই ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহানগর যুবদলের আনন্দ মিছিলে বন্দর থানা ও উপজেলা যুবদলের অংশগ্রহণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ১২, ২০২৪ ৮:৩৫ অপরাহ্ণ
Picsart 24 07 12 20 30 08 813

নারায়ণগঞ্জের কন্ঠ: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বিকেল সাড়ে তিনটার দিকে খানপুর থেকে বন্দর থানা যুবদল নেতা পারভেজ খান ও বন্দর উপজেলা যুবদল নেতা কামরুল হাসানের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের নিয়ে একটি মিছিল নিয়ে বরফকল মাঠের সামনে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের মুল আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন।

শুক্রবার (১২ জুলাই) বিকেল চারটায় খানপুর বরফকল মাঠের সামনে থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে আনন্দ মিছিল করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবদল নেতা জুনায়েদ মোল্লা জনি, হাবিবুর রহমান মাসুদ, মোহাম্মদ বাবুল, আব্দুল হাকিম, আঃ রহমান, সজিব আহমেদ, ইউনুস মিয়া ,মো. শরীফ, স্বপন, নিজাম, রিপন,আরমান, শাহিন শিকদার, শরীফ পাঠান, মোজ্জাম্মেল হক, স্বপন, মাসুম মিয়া, সুজন, বন্দর উপজেলা যুবদল নেতা মোহাম্মদ জামান, মো. বাবুল, মো. সুমন, মোহাম্মদ মামুন, মোহাম্মদ আনোয়ার, মো. রিফাদ, মোহাম্মদ বাদল, সাব্বির আহমেদ, সজিব হোসেন, জাহিদুল হাসানসহ বন্দর থানা ও বন্দর উপজেলা যুবদলের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড