২৫ জানুয়ারী থেকে চালু হচ্ছে ইগল অ্যারোস।

নিজস্ব প্রতিবেদক:
ইগল অ্যারোস বাংলাদেশ যাত্রা শুরু করলো বাংলাদেশে। নতুন আঙ্গিকে। ২০১৯ সালে আমেরিকা ও ইউরোপে যাত্রা শুরু করে ইগল অ্যারোস। ২০২০ সালের শেষ ভাগে তবে করোনার প্রর্দুভাবে প্রতিষ্ঠানটি আর্থিক ক্ষতির সম্মুখীন হলে, তারা তাদের কার্যক্রম বন্ধ ঘোষনা করে।
সম্প্রতি গুগল ম্যাপস ও অ্যাপল ম্যাপসে নারায়ণগঞ্জে তাদের অফিস দেখা যায়। তাদের সাথে যোগাযোগ করলে, সিই ও মো: রিয়াজ জানান, করোনায় আর্থিক ভাবে ক্ষতির পর আমরা তা থেকে নিজেদের ক্ষতিপূরন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

দেশে গতানুগতিক ভাবে অনেক নামে বেনামে ইকর্মাস আছে, সুনামের পাশাপাশি দুর্নামও আছে। তাই আমরা আমাদের সেবার মান দ্বারা ভোক্তদের কাছ থেকে সুনামটাই অর্জন করতে ইচ্ছুক। যার জন্য আমাদের গুনগত পন্য ও দ্রুত ডেলিভারির প্রয়োজন। আমরা আফটার সেলস সার্ভিসটা ভালো দেয়ার চেষ্টা করি। দ্রুত ডেলিভারির জন্য আমরা ডেলিভারি পার্টনার হিসেবে পাঠাও ব্যবহার করছি।

আমরা সর্বদাই ক্রেতার সুবিধাকে প্রাধান্য দেই। আমাদের ইকমার্সের সবচেয়ে ভালো ব্যপার হচ্ছে, আমরা শুধু ফেসবুক কর্মাস নই। আমাদের বিজনেস রেজিষ্টারর্ড, যাতে রিফান্ড পলিসি থেকে শুরু করে, কাস্টমারদের সকল সুবিধা জনক সার্ভিস আমরা রেখেছি।

5 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x