en
সোমবার , ৮ জানুয়ারি ২০২৪ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আতঙ্ক না ছড়ালে আরও বেশি ভোট পড়ত: শামীম ওসমান এমপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৮, ২০২৪ ১২:৫৯ অপরাহ্ণ
Picsart 24 01 08 12 59 09 952


নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি সারা দিন কবরস্থানেই ছিলাম। আমি আজ সারা দিন কোথাও বের হইনি। তারপর পৌনে তিনটার সময় আদর্শ স্কুলে গিয়ে ভোটটা দেই। এর আগে কয়েকটা কল পাই।


নারায়ণগঞ্জের রিটার্নিং কর্মকর্তার কল যদি না পেতাম তাহলে বিশাল সমস্যা হয়ে যেত। নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় টেলিফোন নিয়ে কেন্দ্রে ঢুকতে দিচ্ছিল না।
এমন প্রায় হাজার হাজার ভোটার ব্যাক করেছেন। কিছু পোশাকের লোক অনৈতিক ডিমান্ড করেছেন সেন্টারগুলোতে। আমরা তাদের খুঁজে বের করার চেষ্টা করেছি।


রবিবার (৭ জানুয়ারি) বেসরকারি ফলাফলে বিজয়ী হবার পর গণমাধ্যম কর্মীদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।


শামীম ওসমান বলেন, জুডিশিয়াল ডিপার্টমেন্টের কেউ কেউ চেষ্টা করেছেন আমার এলাকায় উত্তেজনা বৃদ্ধি করে দেওয়ার। তারা স্বাধীনতাবিরোধী পরিবার থেকে এসেছেন। প্রশাসনে তারা আছে চাকরি করতে পারেন। তবে তারা উত্তেজনা সৃষ্টি করতে ত্রুটি রাখেননি। সিনিয়র নেতাদের সাথে এমন আচরণ করেছেন সামরিক আমলে এমনটা করলেও উত্তেজনা ছড়িয়ে যেত। আমি গতকালই নেতাকর্মীদের বলে দিয়েছিলাম উস্কানি দেওয়া হতে পারে। এগুলো না হলে ভোট আরও সাত-আট পার্সেন্ট বাড়ত।

তিনি বলেন, গতকাল রাতে ভোটকেন্দ্রে হামলা করেছে। জনগণই ওদের প্রতিহত করেছে। রাতে স্লোগান দিয়েছে ভোটকেন্দ্রে যাবে যারা লাশ হয়ে ফিরবে তারা। তারেকের নামে ও লোকাল নেতার নামে স্লোগান দিচ্ছিল। আমি অনুরোধ করব, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। এমন আতঙ্ক না ছড়ালে আরও বেশি ভোট পড়ত।

প্রশাসনের সিনিয়র কর্মকর্তারা ভালো কাজ করেছেন উল্লেখ করে শামীম ওসমান বলেন, তবে কিছু লোক ডিপার্টমেন্টকে বদনাম করতে এ কাজগুলো করেছে। আজ নির্বাচন কমিশনের অধীনে দেশ, কাল সরকারের অধীনে থাকবে। ওদের ফাইন্ডআউট করতে হবে। ওরা সব সময় সুষ্ঠু নির্বাচনের জন্য হুমকি।

নির্বাচন কমিশন অক্লান্ত পরিশ্রম করে নির্বাচন করেছে উল্লেখ করে তিনি বলেন, আমরা উস্কানিতে সাড়া দিলে নির্বাচন নষ্ট হতে পারত। আমরা আশা করি এর ন্যায়বিচার পাব। ওদের নেতারা অনেক কিছু বুঝিয়েছিল। হতাশা থেকে অনেক সময় মানুষ খারাপ কাজ করে।

শামীম ওসমান আরও বলেন, এই সন্ত্রাসী সংগঠন মুসলিম লীগের যে অবস্থা হয়েছে, আগামী দুই-তিন বছরে সেই অবস্থা হবে। এই নেতা তার কর্মীদের হাতেই মার খাবে। তার ননসেন্স কাজের জন্য এদের সবার কনভিকশন হবে। তারা তার নির্দেশেই তো এ কাজ করেছে। কাঁদবে কি তারেক রহমান? আমরা চাইলেও ওদের সেভ করতে পারব না। আদালত তো প্রমাণ দেখছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 24 09.34.33

যুবদল সভাপতি টুকু’র বিরুদ্ধে মামলা: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নিন্দা

PicsArt 04 11 12.55.22

জনপ্রতিনিধি ও বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান লায়ন বাবুলের

The History of Business Meeting Solutions Refuted

The History of Business Meeting Solutions Refuted

PicsArt 04 03 10.30.58

খালেদা জিয়ার মুক্তি কামনায় সাখাওয়াতের উদ্যোগে দোয়া

PicsArt 02 08 11.28.32

ইউনাইটেড ল’ইয়ারস্ ফ্রেন্ড এসোসিয়েশনের বার্ষিক বনভোজন সম্পন্ন

PicsArt 04 13 05.59.06

স্বামীর খুনিদের বিচার না হলে সন্তানসহ শহীদমিনারে আত্মহত্যার হুমকি নিহতদের স্ত্রী রেহেনার

PicsArt 03 28 07.19.37

মাদক নির্মূলে খেলাধূলার বিকল্প নেই : জুয়েল

PicsArt 06 06 03.30.18

রূপগঞ্জের আলোচিত স্ত্রী ও স্বামী হত্যা মামলায় ৬জনের মৃত্যুদণ্ড

PicsArt 06 20 02.47.04

শহিদুল ইসলাম টিটুর সুস্থতা কামনায় বন্দর উপজেলা যুবদলের শোকরানা দোয়া

PicsArt 03 13 05.52.24

না:গঞ্জ থেকে এমভি মধুমতি কলকাতা যাবে ২৯ মার্চ