en
সোমবার , ১৪ মার্চ ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অবশেষে দীর্ঘ ৩৭দিন পর কারামুক্ত যুবদল নেতা সাদেক ও সজল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১৪, ২০২২ ৮:০৫ পূর্বাহ্ণ
IMG 20220207 171522

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির পার্টির অফিসের সামনে থেকে গ্ৰেপ্তার কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেক ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল অবশেষে দীর্ঘ ৩৭দিন কারাভোগের পর অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন।

গত (১৩ মার্চ) রবিবার ঢাকা জেলা দায়রা জজ আদালত থেকে জামিন পান তাঁরা।‌ এর পরেরদিন সোমবার দুপুরে ঢাকা কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। কারামুক্ত যুবদল নেতা সাদেকুর রহমান সাদেক ও মনিরুল ইসলাম সজলকে ফুল দিয়ে বরণ করে নেন যুবদল নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে রাজধানীর পল্টন থানাধীন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক ও মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলকে গ্রেফতার করেন পল্টন থানা পুলিশ। এর আগে দীর্ঘ সময় তারা দলীয় কার্যালয়ে অবরুদ্ধ থাকেন। এরপর গত ( ৭ ফেব্রুয়ারি ) পল্টন থানার নাশকতা পরিকল্পনাকারী ও ভাঙচুর মামলায় গ্ৰেপ্তার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনুকে প্রধান আসামিসহ ৬২জনকে আসামি ও ৩০০/৪০০জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়। দুপুরে আসামিদের ঢাকা সিএমএম আদালতে আসামিদের হাজির করে ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সর্বশেষ - লিড