en
শনিবার , ১৮ এপ্রিল ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অরুণ দাসের মৃত্যুতে না’গঞ্জ পূজা উদযাপন পরিষদের গভীর শোক প্রকাশ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৮, ২০২০ ৮:২০ পূর্বাহ্ণ
PicsArt 04 18 02.14.49

নারায়ণগঞ্জের কন্ঠ : ফতুল্লা থানা পূজা পরিষদ উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র দাস করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ।

শনিবার ( ১৮ এপ্রিল ) এক শোক বার্তায় জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন বলেন, অরুণ দাস ছিলেন পূজা পরিষদের একজন একনিষ্ঠ কর্মী । অরুণ দাসের অকাল মৃত্যুতে আমরা আমাদের এক সহযোদ্ধাকে হারালাম । আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি । এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি । তার স্ত্রী ও ছেলে অসুস্থ্য অবস্থায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন । আমরা তাদের দ্রুত সুস্থতা কামনা করছি ।

তিনি আরোও বলেন, আমরা ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও কুর্মিটোলা হাসপাতালের উর্ধ্বতন কর্তৃপক্ষের  সাথে সার্বক্ষণিক যোগাযোগ করছি । যাতে করে অরুণ দাসের মৃত্যুদেহ যতদ্রুত সম্ভব নারায়ণগঞ্জে এনে তার শেষকৃত্য সম্পন্ন করতে পারি ।

অরুণ চন্দ্র দাসের মৃত্যুতে আরোও শোক প্রকাশ করেছেন ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল , নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পালসহ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ।

প্রসঙ্গত, গত ১ সপ্তাহ আগে লালপুরের বাসিন্দা ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সেক্রেটারি অরুন চন্দ্র দাস, তার স্ত্রী ও ছেলে অসুস্থ্য অবস্থায় রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। আজ সকাল ১০টায় করোনায় অরুণ চন্দ্র দাসের মৃত্যু হয়। তার স্ত্রী ও ছেলেও হাসপাতালে ভর্তি আছেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত