en
রবিবার , ৩০ জুন ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আঃলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৩০, ২০১৯ ২:৪০ অপরাহ্ণ
PicsArt 06 30 08.28.59

নারায়ণগঞ্জের কন্ঠ:

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

রোববার (৩০ জুন) বিকেলে শহরের ২নং রেলগেট এলাকায় আওয়ামী লীগ কার্যালয় থেকে এই আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি  আওয়ামী লীগ কার্যালয় থেকে বঙ্গবন্ধু সড়ক ধরে চাষাঢ়া বিজয়স্তম্ভের দিকে এগোয়। তারপর বিজয়স্তম্ভ ঘুরে আবারো বঙ্গবন্ধু সড়ক ধরে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শুরুর আগে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় সংগীত, আওয়ামী লীগের পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

দুপুর থেকে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত আনন্দ শোভাযাত্রায় ব্যাপক শোডাউনের প্রস্তৃতি নেয় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। দলে দলে শোভাযাত্রায় প্ল্যাকার্ড, বেলুন, জাতীয় পতাকা, দলীয় পতাকা এবং গণসংগীত, ব্যান্ড পার্টি, ঘোড়ার গাড়ি নিয়ে আওয়ামী লীগের র‌্যালিতে অংশগ্রহণ করে জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  বিকেল সাড়ে ৪টার দিকে আওয়ামী লীগ কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়। এসময় জেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিভিন্ন সফলতা ও উন্নয়ন কর্মকান্ডের প্রচারণায় নানা স্লোগান দেয় তারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় অংশ নেন সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয় সম্পাদক কাউসার আহমেদ পলাশ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো.বাদল, সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, আরজু রহমান ভূঁইয়া, আব্দুল কাদির, অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, আদিনাথ বসু, সানাউল্লাহ, খবির উদ্দিন,  যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ডা.আবু জাফর চৌধুরী বীরু, ইকবাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, দপ্তর সম্পাদক এমএ রাসেল, সদস্য মাহফুজুর রহমান কালাম, এম শওকত আলীসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, ‘আওয়ামী লীগের সবচেয়ে বড় অর্জন এদেশের স্বাধীনতা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। প্রতিষ্ঠাবার্ষিকীর এই আনন্দ উৎসবের মতো ভবিষ্যতে এ ধরণের অনুষ্ঠান করে জাতির সামনে সঠিক ইতিহাস যাতে তুলে ধরতে পারি সেটির ব্যাপারে আপ্রাণ চেষ্টা থাকবে।’ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য তিনি বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 04 05.04.59

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে সাগর প্রধানের শোক

PicsArt 09 14 08.23.30

বাদল- শওকত’র ভাইয়ের বিকল্প নেই : শাহীন

PicsArt 10 09 07.57.53

ঢাকায় বিশ হাজার নেতা-কর্মী নিয়ে শোডাউন করবে জাতীয় পার্টি – আবু জাহের

PicsArt 10 28 10.12.26

এসপি হারুনকে নতুন পালপাড়া সার্বজনীন পূজা কমিটির শুভেচ্ছা

PicsArt 02 07 11.32.00

তিন দিনের রিমান্ড শেষে যুবদল নেতা সাদেক ও সজল কারাগারে

PicsArt 08 15 08.55.45

১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগ বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

PicsArt 06 25 07.09.17

নবাগত ডিসিকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শুভেচ্ছা

PicsArt 02 26 06.01.15

‘উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক সেমিনার

PicsArt 09 23 06.53.10

পরিচিতি সভাকে সফল করার লক্ষ্যে সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতিমূলক সভা

PicsArt 08 11 08.11.01

বিএনপি’র সমাবেশে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের অংশগ্রহণ