en
রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আগামীকাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৩০, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ
PicsArt 07 30 08.14.18

নারায়ণগঞ্জের কন্ঠ: আগামীকাল তিনটায় খানপুর হাসপাতালে রোডে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে ইতিমধ্যেই সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছে সম্মেলন প্রস্তুতি কমিটি।

নগরীর খানপুর হাসপাতাল রোডে তৈরি করা হয়েছে বিশাল প্যান্ডেল পাশাপাশি তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে ঘিরে নগরীজুড়ে সাজ সাজ রব। আমন্ত্রিত অতিথিসহ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের ছবি সম্বলিত ব্যানার ফেস্টুনে ছেঁয়ে গেছে পুরো নগরী ।

সম্ভাব্য সভাপতি এবং সাধারণ সম্পাদক প্রার্থীদের ছবি সহ রং বে-রঙের ফেস্টুন, বিলবোর্ড, ব্যানারে ছেয়ে গেছে নগরী। প্রধান প্রধান সড়কে নির্মাণ করা হয়েছে তোরণ। সর্বত্র উৎসবের আমেজ।

সম্মেলন উদ্বোধন করবেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম, প্রধান বক্তা হিসেবে থাকবেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে- বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নিজাম উদ্দিন আহমেদ ও সঞ্চালনায় থাকবেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জুয়েল হোসেন।

এদিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে নতুন সভাপতি সাধারণ সম্পাদক কে হবেন তা নিয়ে চলছে বিশ্লেষণ।

ইতোমধ্যে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে সাবেক সভাপতি ও মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জুয়েল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাইফুদ্দিন আহমেদ দুলালের নাম শোনা যাচ্ছে।

অপরদিকে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ ও সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি জাকির হোসেন রনির নাম শোনা যাচ্ছে।

তবে জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এর বাইরেও একাধিক ব্যক্তির নাম শোনা যাচ্ছে, তবে সোমবার সম্মেলনের মধ্য দিয়েই তা পরিস্কার হয়ে যাবে বলে জানা গেছে।

সর্বশেষ - লিড