en
সোমবার , ৫ আগস্ট ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

‘আগে কি হয়েছে সেটি ভুলে যান, এবার এমনটি হবেনা : এসপি হারুন অর রশিদ’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৫, ২০১৯ ১:৪২ অপরাহ্ণ
PicsArt 08 05 03.13.58

নারায়ণগঞ্জের কন্ঠ:

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন,  ‘আগে কি হয়েছে সেটি ভুলে যান, এবার এমনটি হবেনা। জোর করে পাইকারদের গরু হাটে নামানো যাবেনা। তারা যেসব নির্ধারিত হাটে গরু নিতে চান তাতে কোনক্রমেই বাধা দেয়া যাবেনা। আমরা কঠোর অবস্থান নিয়েছি। গতকালও সিদ্ধিরগঞ্জে ফরিদপুরে এক পাইকারের গরু জোর করে হাটে নামানোর অপরাধে তাদের আমরা গ্রেপ্তার করেছি।  তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলাও নিয়েছি। পাইকাররা যেখানে গরু নিয়ে যেতে চান সেখানেই তারা নির্বিঘ্নে গরু নিয়ে যেতে পারবেন। গরুর হাটে গিয়ে সব ধরণের চাঁদাবাজি, ছিনতাই রোধে আজ থেকেই হোন্ডা মোবাইল আজ থেকে কাজ শুরু করবে বলে জানান তিনি।

সোমবার (৫ আগস্ট) দুপুরে নগরীর ১নং রেলগেট এলাকায় পশুর হাটের নিরাপত্তা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রেসবিফ্রিং এ তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, সদর উপজেলায় গতকাল হাটের সিডিউল কেনা নিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিলো। আমরা সেটি নিয়েও কাজ করেছি। সবাই পরে সুশৃঙ্খলভাবে তাদের সিডিউল জমা দিতে পেরেছিলেন।

বাসমালিক সমিতির প্রতি আহবান জানিয়ে এসপি বলেন, ঈদে মানুষের যাতায়াতে যাতে কোন প্রকার সমস্যা তৈরি না হয়।  আপনাদের বাসগুলো যেন সিরিয়াল অনুযায়ী সুশৃঙ্খলভাবে টার্মিনালে রাখা হয়।  এবং বাস মালিকদের প্রতি তিনি ভাড়া কমানোর জন্য অনুরোধ করেন।  নারায়ণগঞ্জ থেকে ঢাকার যে দুরুত্ব সেটি সরকার নির্ধারিত নিয়মেই যাতে ভাড়া নেয়া হয়।

বঙ্গবন্ধু সড়কের ফুটপাত মনের অজান্তেও যদি কেউ দখলের চিন্তার করেন তবে সেটি তারা ভুল করবেন উল্লেখ করে এসপি হারুন বলেন,  নারায়ণগঞ্জ সাধারণ মানুষের দাবি তারা নির্বিঘ্নে রাস্তায় চলাচল করবে। আমরা সেটি সুনিশ্চিত করতেই কাজ করছি।

ঈদে ঘরমুখো মানুষ যাতে নির্বিঘ্নে বাসে, ট্রেনে ও লঞ্চে যাতায়াত করতে পারে সেটি নিয়ে জেলা পুলিশ কাজ করছে বলে জানান এসপি হারুন। এছাড়া তিনি বলেন, মাদকের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা পুলিশের জিরো টলারেন্স অবস্থান। এটি চলবে। অব্যাহত থাকবে।  

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম , মেহেদী ইমরান সিদ্দিকীসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরআগে পুলিশ সুপার বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ দপ্তর আয়োজিত মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

সর্বশেষ - লিড