en
রবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজমেরী ওসমানের বিজয় মি‌ছি‌লে জাসেম ও অশিনের বিশাল শোডাউন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৭, ২০২৩ ১০:৪৬ অপরাহ্ণ
received 1500127240530140

নারায়ণগঞ্জের কন্ঠ: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আজমেরী ওসমানের নেতৃত্বে অনু‌ষ্ঠিত হওয়া বিজয় মি‌ছি‌লে ইনজামাম উল ফারুক সায়ের এর পক্ষ থেকে যুব নেতা খন্দকার জাসেম, সাফকাত হোসেন অশিন বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে।

জানা যায়, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং বাংলাদেশ এর উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে এবং ক্রমবর্ধমান উন্নয়নের গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে ১৬ ডিসেম্বর বিজয় র‍্যালি এবং কর্মী সভা’র জন্য তারিখ নির্ধারণ করা হয়। বিজয় র‍্যালি ও কর্মী সভায় নারায়ণগঞ্জ এর সকল স্তরের নেতাকর্মীদেরকে নারায়ণগঞ্জ কলেজ রোডে আজমেরী ওসমান এর পক্ষ হতে আসার আহ্বান জানানো হয়। সেই লক্ষ্যে নারায়ণগঞ্জ যুব সমাজের অহংকার আজমেরী ওসমান এর আস্থাভাজন নেতা খন্দকার জাসেম, সাফকাত হোসেন ও অশিন স্থানীয় কয়েকশত নেতাকর্মীদের নিয়ে মিছিল ও দলীয় স্লোগানে বিশেষ বিজয় মিছিলে যোগদান করেন।

এসময় যুব নেতা খন্দকার জাসেম বলেন, “ উন্নত বাংলাদেশ গড়তে ও বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবসময় মাঠে সক্রিয় ভূমিকা পালন করবেন। আমাদের যুবসমাজের অহংকার আজমেরী ওসমান ভাইয়ের ডাকে সারা দিয়ে রাজপথে থাকবে নারায়ণগঞ্জ সর্বস্তরের মানুষ।”

মিছিলে আরো অংশগ্রহণ করেন খন্দকার ফাহাদ, মোহাম্মদ আবিদ হাসান, অর্নব, জিদানসহ স্থানীয় কয়েকশত নেতাকর্মী। মিছিলে মিছিলে মুখরিত হয়ে নারায়ণগঞ্জ মহানগরের বিভিন্ন অলিগলি পেরিয়ে তারা বিজয় মিছিল উদযাপন করেন।

সর্বশেষ - লিড