en
বুধবার , ২৬ জুন ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজমেরী ওসমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’ ১৬টি সংগঠনের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২৬, ২০১৯ ৩:৪৮ অপরাহ্ণ
PicsArt 06 26 09.44.07

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অপপ্রচার করা হচ্ছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে তারা দাবি করেন আজমেরী ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। কুচক্রিমহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলকভাবে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করছে বলেও দাবি করা হয়।

বুধবার (২৬ জুন) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠে অবস্থিত নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোজ্জাম্মেল হক।

মোজ্জাম্মেল হক লিখিত বক্তব্য বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান ছিলেন গণমানুষের নেতা। নারায়ণগঞ্জ সদর ও বন্দরের মানুষ যেমনি উনার প্রাণ ছিলেন তেমনি তিনি মৃত্যুবরণ করলেও এখনো সদর ও বন্দরবাসীর হৃদয়ে রয়েছেন। ভাগ্যের নির্মম পরিহাস আজ তিনি বেঁচে নেই। তবে, পিতার আদর্শকে বুকে ধারণ করে তারই সুযোগ্য সন্তান আজমেরী ওসমান রাজনৈতিক, অরাজনৈতিক ও সংগঠনমূলক সব ধরণের ভালো কাজের সাথে নিজেকে নিয়োজিত রেখেছেন। বিগত কয়েক বছরের ইতিহাস দেখলেই পাবেন আজমেরী ওসমান মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আজমেরী ওসমান একজন সম্মানিত ব্যক্তি। আজ আমরা এখানে যারা উপস্থিত আছি, সকলেই বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত হয়ে সংগঠনগুলোর নেতৃত্ব প্রদান করে আসছি। আর আজমেরী ওসমান সাহেব আমাদের এই সংগঠনগুলোর প্রধান উপদেষ্টা। একটি কুচক্রী মহল বহুদিন যাবৎ প্রিয় সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার ব্যর্থ চেষ্টা চালাচ্ছে। আজ আমরা সংবাদপত্রের মাধ্যমে জানতে পারলাম আজমেরী সাহেবকে নিয়ে তার ব্যক্তিগত বিষয় নিয়ে সম্মানহানী করে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আদি ফুডল্যান্ডের মালিক হাবিবুর রহমান হাবিবের সম্পর্কে ভালো করে খোঁজ নিয়ে দেখতে পারেন। যে তার মানসিক ভারসাম্য হারিয়ে গেছে সম্ভবত। তা না হলে এমন একটি পরিবারের সন্তান যিনি সর্বদা সাধারণ মানুষের জন্য কাজ করেন তার ব্যাপারে এত বড় অপপ্রচার করতেন না।

তিনি আরও বলেন, আপনারা এও জানেন বিগত সময়ে এই ওসমান পরিবারের সুনাম ক্ষুন্ন করতে বিভিন্ন সময় এই পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে বিভিন্নভাবে চাঁদা দাবী করে আসতো কতিপয় ব্যক্তি। যাদের কয়েকজনকে ইতিপূর্বে পুলিশেও দেয়া হয়েছিলো। এর মধ্যে এই হাবীবকেও বিভিন্ন সময় আজমেরী ওসমানের নাম ব্যবহার করে সন্ত্রাসী কার্যকলাপ ও চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার হয়ে জেল হাজতে থাকতে হয়েছিলো।

‘তাই, আমরা এটুকুই বলবো এই ধরণের সকল মিথ্যা সংবাদ আপনারা অবশ্যই অনুসন্ধানের মাধ্যমে আপনাদের নিখুঁত লিখনীতে প্রকৃত সত্য প্রকাশ করে জনগণের সেবার কাজ করে সমাজ ও দেশকে আরো এগিয়ে নিবেন বলে আমরা বিশ্বাস করি।’

‘প্রিয় সাংবাদিকবৃন্দ আপনাদের অবগতির জন্য জানাচ্ছি, এখানে দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন, জেলা নীট ডাইং গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, জেলা ট্রাক ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন, হোসিয়ারী শ্রমিক ইউনিয়ন, মাঝি সমিতি, অন্ধ কল্যান সংস্থা, মানবাধিকার সংস্থা ‘আশোক’, দুরপাল্লা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন, খানপুর (৩৮১০) শাখা ইউনিয়ন নারায়ণগঞ্জ, মাইক্রোবস ট্যাক্সি শ্রমিক ইউনিয়ন, নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমী, পথশিশু মুক্ত বাংলাদেশ, সরকারী খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়ন, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও সেক্রেটারি উপস্থিত রয়েছেন।’

সর্বশেষ - লিড