en
সোমবার , ২১ আগস্ট ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজাদসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা মহানগর যুবদলের নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২১, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
PicsArt 02 12 05.17.17

সংবাদ বিজ্ঞপ্তি: সোনারগাঁ থানায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানসহ ১১৩জন নেতাকর্মীর নামে মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে গ্ৰেফতার নেতাকর্মীদের নিংশর্ত মুক্তির দাবি জানান ।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, সোনারগাঁয়ের কাঁচপুরে জেলা বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি পালনকালে নেতাকর্মীদের উপর পুলিশের অর্তকিত লাঠিচার্জ টিয়ারশেল ও গুলিবর্ষণ করে নেতাকর্মীদের আহত করে এখন উল্টো বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মহানগর যুবদলের পক্ষ থেকে এ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত এই মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্ৰেফতার নেতাকর্মীদের নিংশর্ত মুক্তির দাবি করছি।

প্রসঙ্গত- গত শনিবার সোনারগাঁয়ের কাঁচপুরে বিএনপির পদযাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে । পরে রবিবার মধ্যরাতে সোনারগাঁ থানার উপ- পরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলাটি দায়ের করেন। মামলা নং ৩১(৮)২৩।

মামলায় বিএনপির ১১৩জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৬০০জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত