en
বুধবার , ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজাদের নির্বাচনী শোডাউন ‘ হুমকির দিন শেষ’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১২, ২০১৮ ১১:০২ পূর্বাহ্ণ
PicsArt 12 12 04.56.39

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির প্রয়াত নেতা বদরুজ্জামান খান খসরু ও ইকবাল হোসেনের কবর জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করলেন নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার ) আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ । এ সময় দুশত গাড়ীর বহন নিয়ে বিশাল শোডাউনের মাধ্যমে আড়াইহাজার বিএনপিতে পুনঃ জাগরণের সৃষ্টি করেন ।

সোমবার ( ১২ ডিসেম্বর ) সকাল ১১টায় বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে তিনি কবর জিয়ারত করেন। পরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে আড়াইহাজার পুরিন্দা বাজার থেকে এই গণসংযোগ শুরু করা হয় । গনসংযোগটি ঢাকা সিলেট সড়ক হয়ে সাতগ্ৰাম ইউনিয়ন দিয়ে, দুপ্তরা ইউনিয়ন হয়ে আড়াইহাজার বাজারের বিএনপি কার্যালয়ে গিয়ে বিএনপির কার্যালয়ের শুভ উদ্বোধন করেন । পরে আবারও বিশাল গাড়ি বহর নিয়ে বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ করেন । এসময় হাজার হাজার নেতাকর্মীরা তার সাথে গণসংযোগে যোগ দেন। নেতা-কর্মীদের ধানের শীষের শ্লোগানে শ্লোগানে এলাকা মুখরিত হয়ে ওঠে । বিএনপির তরুণ প্রার্থী নজরুল ইসলাম আজাদকে এক নজর দেখার জন্য রাস্তার দুইপাশে শতশত নারী-পুরুষ দাঁড়িয়ে থাকে এবং তাকে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানায়। এসময় তিনি  বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে সাধারণ মানুষসহ সবার কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন এবং লিফলেট বিতরণ করেন।

PicsArt 12 12 04.57.03

দীর্ঘ ১০ বছর যাবৎ বন্ধ থাকা আড়াইহাজার বিএনপির কার্যালয়ে গিয়ে নতুন করে আবারও কার্যালয়ে শুভ উদ্বোধন করেন নজরুল ইসলাম আজাদ  । এসময় বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু স্বাস্থ্য কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

সংক্ষিপ্ত বক্তব্যে নারারায়ণগঞ্জ- ২ ( আড়াইহাজার ) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারের বর্তমান সাংসদ নজরুল ইসলাম বাবু কে হুঁশিয়ার করে দিয়ে বলেন, আপনার নেতাকর্মীরা ও প্রশাসন দিয়ে হুমকি ধামকি দেওয়া বন্ধ করুন । বিএনপির নেতাকর্মীরা উত্তেজিত হয়ে গেলে পালানোর পথ খুঁজে পাবেন না । বিএনপি একটি সুশৃঙ্খল দল এবং নেতাকর্মীরা ভদ্রলোক তাদেরকে সুশৃঙ্খল ভাবে থাকতে দেন ।

আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা ভয় পাবেন না । আমি সর্বক্ষণ আপনাদের পাশে আছি । আঙ্গুর কাকা ও সুমনও আমাদের সাথে আছে । আড়াইহাজার বিএনপি এক ও অভিন্ন । আমাদের মাঝে কোন বিভেদ নেই ‌। আপনারাও সবাই ঐক্যবদ্ধ থাকবেন । মনে রাখতে হবে অন্যায় কারী ও অন্যায় সহ্যকারী সমান অপরাধী । তাই নিজেরা অন্যায় করবে না, অন্যায়কে প্রশ্রয়ও দিবেন না । যেখানেই অন্যায় সেখানেই হবে প্রতিরোধ । আর এই প্রতিরোধের মাধ্যমে আগামী ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনতে হবে এবং গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি করতে হবে ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে ।

PicsArt 12 12 04.56.05

উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আব্দু, সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, আড়াইহাজার বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, আড়াইহাজার যুবদলের আহ্বায়ক মোঃ জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু , আড়াইহাজার মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা শাহাজাদা আলম রতন, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা আসাদুজ্জামান, বিদ্যুৎ মোল্লা, মোঃ নাদিম, জহিরুল মোল্লা সহ অনেকেই ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত