en
মঙ্গলবার , ৯ মে ২০২৩ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজাদের মুক্তির দাবিতে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদল বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৯, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
PicsArt 05 09 06.09.42

নারায়ণগঞ্জের কন্ঠ: কারাবন্দি বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মঙ্গলবার ( ৯ মে ) বিকেল তিনটায় খানপুর হাসপাতাল রোড়ে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে মহানগর যুবদল। প্রতিবাদ সমাবেশ শেষে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময়ে বিক্ষোভ মিছিল থেকে যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে শ্লোগান দেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্যে বক্তারা বলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের জনপ্রিয়তা ভীতু হয়ে প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা মামলার জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন। আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলে সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি গোলাম কিবরিয়া, সহ- সভাপতি হারুন অর রশিদ লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জাকির হোসেন সেন্টু, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমল, কামরুল হাসান, মোফাজ্জল হোসেন আনোয়ার, হাবিবুর রহমান মাসুদ, মো. মাহবুব, এস এম এলিন, আঃ হাকিম, জুনায়েদ মোল্লা,শাহজালাল কালু, মোক্তার হোসেন, সজিব আহম্মেদ, আঃ রহমান, মোতালেব হোসেন, শরীফ পাঠান, মিরাজুল ইসলাম জনি, ওয়াসিম আকরাম হৃদয় প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 16 08.39.32

নাশকতা মামলায় রাজিব ,কামাল ও রনির হাজিরা

PicsArt 07 30 10.46.36

আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীদের বাড়িঘর ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে ভাংচুর আজাদের নিন্দা

PicsArt 02 26 05.55.17

আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের হাজিরা

download 1 2

জেএসসি-জেডিসি পরীক্ষা প্রথম দিনে অনুপস্থিত ৬৬,১৯৪ জন

PicsArt 03 01 09.04.53

প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার সমাধিতে না:গঞ্জ মৎস্যজীবী দলের শ্রদ্ধা

PicsArt 01 25 10.54.29

এধরনের কোন সংবাদে আমি কোন বক্তব্য দেইনি, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই: রাজিব

PicsArt 08 27 08.08.18

শামীম ওসমানের জনসভায় আক্তার ও মঞ্জুর নেতৃত্বে নেতাকর্মীদের বিশাল মিছিল

FB IMG 1646756273126

আড়াইহাজার উপজেলা বিএনপির বাকী আরও ৪টি ইউনিয়ন কমিটি ঘোষণা

download

সাকিব ভুল করেছে অপরাধ করেনি, বলছেন মাহমুদউল্লাহ

PicsArt 04 29 09.10.26

গার্লস অফ নারায়ণগঞ্জ তো আমাদের শক্তি : লিপি ওসমান