en
বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা পৌর বিএনপির নিন্দা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২৩, ২০২২ ৩:৪২ অপরাহ্ণ
PicsArt 11 23 09.38.04

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজারে আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের সন্ত্রাসী হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৫জন আহত হয়েছেন অভিযোগ পাওয়া গেছে। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আড়াইহাজার পৌরসভা বিএনপি।

এক বিবৃতিতে আড়াইহাজার পৌরসভা বিএনপি’র মোহাম্মদ উল্লাহ লিটন বলেন, আড়াইহাজারে বিএনপি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার ঘটনায় আবারও প্রমাণিত হয় দেশে আইনের শাসন নেই, দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ  ৫জন আহত হয়েছে। এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ডজনখানেক কেন্দ্রীয় নেতা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত