en
রবিবার , ৯ এপ্রিল ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে যুবদল নেতা মাহাবুকে কুপিয়ে হত্যা: চার আসামি ২দিনের রিমান্ডে

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৯, ২০২৩ ৪:৩৫ অপরাহ্ণ
PicsArt 04 04 08.57.08

নারায়ণগঞ্জের কন্ঠ: আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনীরা কুপিয়ে হত্যা ঘটনার মামলায় গ্রেপ্তার চার আসামির দুদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার ( ৯ এপ্রিল ) সকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসীনের আদালতে হাজির করে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলা নং- ৭(৪)২৩

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- আড়াইহাজারের দুপ্তরা ইউনিয়নের সিংরাটি গ্ৰামের ইব্রাহীম দুই ছেলে কিসমত আলী ও কামাল, একই গ্ৰামের মৃত মোজাফ্ফরের দুই ছেলে আবু তাহের ও আইবুর।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ( ওসি ) মো. আসাদুজ্জামান আসাদ এর সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার ( ৪ এপ্রিল ) দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে সকাল ৯টার দিকে কালীবাড়ি বাজারে বাজার করতে গেলে সেখান থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সন্ত্রাসী হাসমত আলী নেতৃত্বে একদল সন্ত্রাসী বাজার থেকে ধরে টেনে হিছরে সিএনসি দিয়ে হাসমতের সিংরাটির বাড়িতে নিয়ে যায়। এরপর বাড়ির কেচিগেইট লাগিয়ে হাসমতের সাথে থাকা আরও সন্ত্রাসীর ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। পরেরদিন মাহাবুব আলমের বড় ভাই মহিবুর রহমান বাদী হয়ে হাসমত আলীকে প্রধান আসামি করে ১৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ নামে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ - লিড